| বাংলার জন্য ক্লিক করুন
  
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : > প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার সফল বাস্তবায়নে ৩৬ বিসিএস আনসারের ১১জন কর্মকর্তার ব্যতিক্রমী উদ্যোগ   > আমাদের দাবি , ‘জাতীয় দাম্পত্য দিবস’   > ৫০ দিনে ৪০ হাজার ক্ষুধার্ত পরিবারকে খাদ্য সহায়তা   > অসহায় দরিদ্র মানুষের মাঝে শরীয়তপুর পুলিশ সুপারের খাদ্য সামগ্রী বিতরণ   > রাজশাহী জেলা আনসার ও ভিডিপি’র ত্রাণসামগ্রী বিতরণ   > গত ২৪ ঘন্টায় দেশে করোনায় নতুন আক্রান্ত ৩০৯   > করোনায় মাদক-জঙ্গি রোধে কঠোরতর ব্যবস্থা : র‌্যাব ডিজি   > রাজশাহী জেলা আনসার ও ভিডিপি কার্যালয় করোনাভাইরাসের প্রভাব হ্রাসে নিরবে কাজ করছে   > ক্যামেরা জার্নালিস্টদের সহায়তা দিলো পারটেক্স গ্রুপ   > বাসায় করোনা রোগীদের চিকিৎসায় বাধা দিলেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার  

   চট্রগ্রাম
  সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র জমা
  Publish Time : 29 February 2020, 2:02:49:PM

চট্টগ্রাম বিভাগীয় প্রধান  : গতকাল শেষ হয়েছে চ সি ক নির্বাচনে কাউন্সিলর ও মেয়র পদ প্রার্থীদে মনোনয়ন পত্র জমা দেওয়ার তারিখ, আর সেখানে দেখা গিয়েছে আ.লীগে কাউন্সিলর পদে বিদ্রহী প্রার্থীদে পাল্লাই ভারি আর সে জন্য বিপাকে পড়তে পার আ.লীগের সমথিত প্রার্থীরা ব্যাপক উৎসাহ উদ্দীপনায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা।

গতকাল শেষদিনে সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত মেয়র, সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন। এবার মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করা ১১ জন প্রার্থীর মধ্যে নয় জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। সংরক্ষিত কাউন্সিলর পদে মনোনয়নপত্র সংগ্রহ করা ৭৯ জন প্রার্থীর মধ্যে ৫৮ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৪৪১ জন প্রার্থীর মধ্যে ২২০জন মনোনয়ন পত্রজমা দিয়েছেন। প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলকে কেন্দ্র করে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়।

চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান দৈনিক জনবাণীকে বলেন বলেন, গতকাল উৎসবমুখর পরিবেশে অত্যন্ত সুশৃঙ্খলভাবে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। এরমধ্যে মেয়র পদে তিনজন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৫৮ জন ও সাধারণ কাউন্সিলর পদে ২২০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামী ১ মার্চ প্রার্থীদের জমা দেয়া মনোনয়নপত্রগুলো বাছাই করা হবে।
এদিকে দুপুর পৌনে ১২টার দিকে দলীয় নেতাদের নিয়ে মনোনয়নপত্র জমা দিতে আসেন আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। আর ২টার দিকে আসেন বিএনপি সমর্থিত প্রার্থী নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন। দুই প্রার্থীর সঙ্গে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।
মেয়র পদে মনোনয়নপত্র দেয়া প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম চৌধুরী, বিএনপি মনোনীত প্রার্থী ডা. শাহদাত হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী মো. জান্নাতুল ইসলাম, জাতীয় পার্টি প্রার্থী সোলায়মান আলম শেঠ, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট প্রার্থী এম.এ মতিন, ন্যাশনাল পিপলস পার্টি প্রার্থী আবুল মনজুর, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ প্রার্থী মুহাম্মদ ওয়াহেদ মুরাদ, দুই স্বতন্ত্র প্রার্থী খোকন চৌধুরী ও মো. তানজির আবেদীন।
এছাড়াও সংরক্ষিত কাউন্সিলর পদে ৫৮ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এরা হলেন- সংরক্ষিত ১ নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বর্তমান কাউন্সিলর সৈয়দা কাশফিয়া নাহরিন, ফেরদৌস বেগম মুন্নী, রোকসানা বেগম ও মোবাশ্বেরা বেগম।সংরক্ষিত ২ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জোবাইরা নার্গিস খান, মোছাম্মৎ শাহেনেওয়াজ চৌধুরী, শামসুন নাহার, রোকেয়া বেগম, সিরাজুন নুর বেগম ও অশ্রু চৌধুরী।সংরক্ষিত ৩ নং ওয়ার্ডে নাহিদা ইয়াছমিন, জোহরা বেগম, জেসমিন পারভীন জেসি, জিন্নাতুন নেছা জিনু ও নুর তাজ বেগম।সংরক্ষিত ৪ নং ওয়ার্ডে ইসমত আরা জেরিন, সকিনা বেগম, তছলিমা বেগম (নুরজাহান), নাদিরা সুলতানা, আবিদা আজাদ ও মোছাম্মৎ আয়শা আক্তার।সংরক্ষিত ৫ নং ওয়ার্ডে, মনোয়ারা বেগম, নবুয়াত আরা সিদ্দিকা, আঞ্জুমান আর বেগম ও রেজিয়া বেগম।সংরক্ষিত ৬ নং ওয়ার্ডে শাহীন আক্তার রোজী, শামীমা নাসরিন, সালেহা বেগম, মাহমুদা সুলতানা, শাহিদা বেগম পারভীন ও কাজী শাহিনা সুলতানা ডলি।সংরক্ষিত ৭ নং ওয়ার্ডে চৈতী বসু মল্লিক, রুমকি সেনগুপ্ত, আন্জুমানআরা বেগম ও পারভীন আকতার চৌধুরী।সংরক্ষিত ৮ নং ওয়ার্ডে আরজুন নাহার মান্না, জিন্নাত সুলতানা, আলতাজ বেগম বুবলী, নীলু নাগ ও পম্পি দাশ।সংরক্ষিত ৯ নং ওয়ার্ডে ফারহানা জাবেদ, গুলজার বেগম রুবি, খালেদা বোরহান ও জাহেদা বেগম পপি।সংরক্ষিত ১০ নং ওয়ার্ডে রাধা রানী দেবী, হুরে আরা বেগম, সুপ্তি তলাপাত্র ও জেসমিনা খানম।সংরক্ষিত ১১ নং ওয়ার্ডে জিন্নাত আরা বেগম, মিসেস ফেরদৌসি আকবর, বিবি মরিয়ম ও কামরুন নাহার লিজা।
সংরক্ষিত ১২ নং ওয়ার্ডে আফরোজা জহুর (আফরোজা কালাম) ও শাহিদা খানম।
সংরক্ষিত ১৩ নং ওয়ার্ডে লুৎফুন্নেছা দোভাষ বেবী ও নন্দিতা দাশগুপ্ত ও মনোয়ারা বেগম।
সংরক্ষিত ১৪ নং ওয়ার্ডে শাহানুর বেগম ও জাহিদা হোসাইন
সাধারণ কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ২২০ জন প্রার্থী।  এরা হলেন-

১ নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডে মোহাম্মদ সিরাজুল ইসলাম, মো. ইলিয়াছ, মো. ইকবাল হোসেন, আহমদ নূর, গাজী মোহাম্মদ শফিউল আজিম, বর্তমান কাউন্সিলর তৌফিক আহমদ চৌধুরী, ডা. মো. নিয়াজ মোরেশদ, কাজল নাথ ও হাবিব উল্লাহ বাহার।

২ নং জালালবাদ ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ ইব্রাহিম, বর্তমান কাউন্সিলর মো. সাহেদ ইকবাল (বাবু), মো. আবুল কালাম আবু, মোহাম্মদ ইব্রাহিম, গিয়াস উদ্দিন ভূঁইয়া ও মো. এয়াকুব চৌধুরী।
৩ নং পাঁচলাইশ ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কফিল উদ্দিন খান, মো. শফিকুল ইসলাম, মো. ইলিয়াছ আহমদ লেদু, মো. আমির হোসেন, মো. আব্দুল্লাহ আল মামুন, মো. সেলিম উদ্দিন, মো. ইলিয়াছ, মো. আবুল কালাম, মো. জসিম উদ্দিন, মো. মোরশেদ হোসেন ও মো. ইকবাল।
৪ নং চান্দগাঁও ওয়ার্ডে মো. আনিসর রহমান, মো. নাজমুল হক, মো. সাইফুদ্দিন খালেদ সাইফু, এস এম হুমায়ুন কবির, জামাল উদ্দীন, নাছির উদ্দিন, মো. এসরারুর হক, মাহবুবুল আলম, জাহেদ গিয়াস উদ্দীন আহমেদ, মো. ইউসুফ, মো. আমজাদ হোসেন ও মো. সাইফুল্লাহ খান।
৫ নং মোহরা ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো. আজম, জানে আলম জিকু, মোহাম্মদ কাজী নুরুল আমিন (মামুন), মো. ইব্রাহিম হোসেন, আইয়ুব আলী চৌধুরী, মো. নাজিম উদ্দীন চৌধুরী, খালেদ হোসেন খান, মো. জসিম উদ্দীন ও মুহাম্মদ রাশেদুল ইসলাম।
৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ডে মুহাম্মদ হাসান লিটন ও এম আশরাফুল আলম।
৭ নং পশ্চিম ষোলশহর মো. শামীম, মো. এয়াকুব, মো. রিজুয়ান উদ্দীন চৌধুরী, বর্তমান কাউন্সিলর মো. মোবারক আলী, মোহাম্মদ সোহেল মাহমুদ ও মো. ইসকানদার মির্জা।
৮ নং শুলকবহর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ও আ. লীগ মনোনীত প্রার্থী মো. মোরশেদ আলম, মো. আবুল হাসান সুমন, মোহাম্মদ মহসীন, মো. জমির উদ্দিন ও হাসান চৌধুরী।
৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডে আব্দুস সাত্তার সেলিম, নুরুল আবছার মিয়া, মো. জহুরুল আলম জসিম ও মোহাম্মদ ফজলে আজিম দুলাল।
১০ নং উত্তর কাট্টলী ওয়ার্ডে নেছার উদ্দিন আহমেদ, মো. রফিক উদ্দীন চৌধুরী ও মনোয়ারুল আলম চৌধুরী।
১১ নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে মো. ইসমাইল, মো. সোহারাব হোসেন চৌধুরী, খন্দকার এনামু হক, মোর্শেদ আকতার চৌধুরী, মো. নুরুল হুদা চৌধুরী ও মো. নুরুল ইসলাম।
১২ নং সরাইপাড়া ওয়াডে মো. সাবের আহম্মেদ, মো. সাইফুল আলম, মো. আসলাম হোসেন, শামসুল আলম ও মো. নুরুল আমিন।
১৩ নং পাহাড়তলী ওয়ার্ডে মো. জাহাংগীর আলম, মো. বাদশা আলমগীর, মো. মাহামুদুর রহমান, মো. ওয়াসিম উদ্দিন চৌধুরী ও কাজী অতনু জামান।
১৪ নং লালখান বাজার ওয়ার্ডে আব্দুল হালিম (শাহ আলী), আবুল ফজল করিম আহমেদ, আবুল হাসনাত মো. বেলাল, মো. আবদুল আলিম স্বপন, দিদারুল আলম মাসুম, তৌহিদ আজিজ ও মো. আবদুল কাদের।
১৫ নং বাগমনিরাম ওয়ার্ডে চৌধুরী সায়েফুদ্দীন রাশেদ সিদ্দিকী, মোহাম্মদ গিয়াস উদ্দিন, মোহাম্মদ আলী আকবর ও আরিফুল ইসলাম।
১৬নং চকবাজার ওয়ার্ডে এ কে এম সালাউদ্দীন কাউসার, মোহাম্মদ দেলোয়ার হোসাইন, কায়সার আহমদ, সৈয়দ গোলাম হায়দার মিন্টু, সাহেদুল আজম শাকিল ও নূর মোস্তফা টিনু।
১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে এ কে এম আরিফুল ইসলাম (ডিউক), মোহাম্মদ শহিদুল আলম, মো. মাসুদ করিম ও শোয়েব খালেদ।
১৮ নং পূর্ব বাকলিয়া ওয়ার্ডে মো. হারুন উর রশিদ, মো. আজিজুল হক মাসুম ও মোহাম্মদ তৈয়ব।
১৯ নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে আলহাজ মো. ইয়াছিন চৌধুরী (আছু), এস এম দিদারুল আলম, মো. আবদুল মান্নান, মো. নুরুল আলম, মো. আজিজুর রহমান ও মহিউদ্দিন মাহমুদ রণি।
২০ নং দেওয়ান বাজার ওয়ার্ডে চৌধুরী হাসান মাহমুদ হাসনী, রফিকুল আলম বাপ্পী, মিটল দাশগুপ্ত, হাফিজুল ইসলাম মজুমদার মিলন ও মো. লিয়াকত আলী।
২১ নং জামালখান ওয়ার্ডে আবু মোহাম্মদ মহসীন চৌধুরী, আব্দুল হান্নান, ফরহাদুল ইসলাম, শৈবাল দাশ সুমন, সুচিত্রা গুহ টুম্পা, আব্দুল নাসের, বিজয় কুমার চৌধুরী ও রাজীব দাশ সুজয়।
২২ নং এনায়েত বাজার ওয়ার্ডে সাব্বির চৌধুরী, আলহাজ মো. আব্দুল মালেক ও মোহাম্মদ সলিম উল্লাহ।
২৩ নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডে আসিফ খান, মুহাম্মদা রিয়াদ খান, মোহাম্মদ জাবেদ, মোহা. মহসীন, সিরাজুল ইসলাম ও মো. জাহেদ।
২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডে মো. রকিবুল আমিন, মো. রাশেদুল ইসলাম, মো. জাবেদ নজরুল ইসলাম, নাজমুল হক ও এস এম ফরিদুল আলম।
২৫ রামপুরা ওয়ার্ডে আবদুস সবুর লিটন, এস এম এরশাদ উল্লাহ ও শহীদ মো. চৌধুরী।
২৬ নং উত্তর হালিশহর ওয়ার্ডে মোহাম্মদ হোসেন, মো ইলিয়াছ, মো. আবুল হাশেম, মো. নাঈম উদ্দিন, মো. ইমতিয়াজ সবুজ, নাজিমুল ইসলাম মজুমদার, মো. আজিজুর রহমান বাবুল ও মো. মহসীন আলী চৌধুরী।
২৭ নং দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডে মোহাম্ম ইসকান্দর মির্জা, এইচ এম সোহেল, মোহাম্মদ সেকান্দর ও মো. শেখ জাফরুল হায়দার চৌধুরী।
২৮ নং পাঠানটুলী ওয়ার্ডে মো. আব্দুল কাদের, এ বি এম মোস্তাফা কামাল, মো. নজরুল ইসলাম বাহাদুর, এস এম জামাল উদ্দিন জসিম, মো. মনির উল্লাহ ও আব্দুর রহিম আরসেনী।
২৯ নং পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, মো. আজিজ উর রশিদ, মোহাম্মদ সাজ্জাদ হোসেন ও মোহাাম্মদ সালাহ উদ্দিন।
৩০ নং পূর্ব পূর্ব মাদারবাড়ি ওয়ার্ডে আতাউল্লাহ চৌধুরী, মাজহারুল ইসলাম চৌধুরী, চৌধুরী জহির উদ্দিন মোহাম্মদ বাবর ও হাবিবুর রহমান।
৩১ নং আলকরণ ওয়ার্ডে মো. হানিফ ভুঁইয়া, মো. আব্দুস সালাম, মোহাম্মদ দিদারুর রহমান ও তারেক সোলায়মান সেলিম।
৩২নং আন্দরকিল্লা ওয়ার্ডে সুজিত সরকার, মো. হাবিব উল্লাহ, জহর লাল হাজারী, নুর মোহাম্মদ লেদু, মোহাম্মদ নোমান লিটন ও এ কে এম জাবেদুল আলম।
৩৩ নং ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে মো. মেজবাহ উদ্দিন মিন্টু, হাসান মুরাদ, এইচ এম হোসাইনুর রশিদ, মোহাম্মদ সালাহ উদ্দিন, ছাদেকুর রহমান ও রফিকুল হোসেন বাচ্চু।
৩৪ নং পাথরঘাটা ওয়ার্ডে পুলক খাস্তগীর, মোহাম্মদ ইসমাইল বালি, মোহাম্মদ দিদারুল আলম, বিজয় কৃষ্ণ দাশ ও অনুপ বিশ্বাস, ঝুলন দেবনাথ।
৩৫ নং বক্সিরহাট ওয়ার্ডে মনোনয়ন জমা দিয়েছেন বর্তমান কাউন্সিলর ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হাজি নুরুল হক ও এডভোকেট তারিক আহমদ।
৩৬ নং গোসাইলডেঙ্গা ওয়ার্ডে হাজী জাহাঙ্গীর আলম চৌধুরী, মো. হারুন, মো. সাকির, মো. মোর্শেদ আলী ও মো. সাইফুল আলম চৌধুরী।
৩৭ নং উত্তর মধ্যম হালিশহর ওয়ার্ডে মো. ওসমান, মো. হোসেন মুরাদ, মোহাম্মদ এনামুল হক, মো. ইবনে মবিন ফারুক ও মোহাম্মদ শফিউল আলম।
৩৮ নং দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ডে মো. আজম উদ্দিন, মোহাম্মদ বদিউর রহমান, গোলাম মো. চৌধুরী, মো. হাছান মুন্না, মো. সালাউদ্দিন, হানিফ সওদাগর, মোহাম্মদ হাসান মুরাদ ও মোহাম্মদ আবু নাছের।
৩৯ নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডে মনোনয়ন জমা দিয়েছেন বর্তমান কাউন্সিলর জিয়াউল হক সুমন, সরফরাজ কাদের ও হাসান মাহমুদ আনসারী।
৪০ নং উত্তর পতেঙ্গা ওয়ার্ডে মুহাম্মদ জয়নাল আবেদীন, আব্দুল বারেক, মোহাম্মদ হারুন, মো. ফরিদুল আলম ও জয়নাল আবেদীন চৌধুরী।
৪১ নং দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডে মো. ফজল করিম, মো. মঞ্জুর আলম, মো. নুরুল আবছার, নুরুল আবছার, আবদুর রহিম, মোহাম্মদ আলমগীর, মো. ওয়াহিদুল আলম চৌধুরী, ছালেহ আহম্মদ চৌধুরী ও মো. রফিক।



সংবাদটি পড়া হয়েছে মোট : 73        
   শেয়ার করুন
Share Button
   আপনার মতামত দিন
     চট্রগ্রাম
গুইমারায় গাছকাটার প্রতিবাদে মামলার হুমকি ইসলামিক মিশন প্রধান
.............................................................................................
চট্টগ্রামে অসহায়দের খাবার তুলে দিলেন তরুণরা
.............................................................................................
ফোন করলেই ঘরে পৌছে দেবে ত্রাণ -ডিসি-এসপি’র
.............................................................................................
সচেতনতাই করোনা ভাইরাস থেকে রক্ষা করতে পারে-খোকন চৌধুুরী
.............................................................................................
সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় কোম্পানীগঞ্জের যুবক নিহত
.............................................................................................
চট্টগ্রামের সাংগু নদী হতে ১.৫ লক্ষ পিস ইয়াবাসহ আটক ২
.............................................................................................
শহরের কলেজ গেইটে ভয়াবহ অগ্নিকান্ডে ৫০ দোকান পুড়ে ছাই
.............................................................................................
মানিকছড়িতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের মনিটরিং ও জরিমানা আদায়
.............................................................................................
মানিকছড়িতে করোনা ভাইরাস থেকে মুক্তির বিশেষ মুনাজাত
.............................................................................................
রাঙ্গামাটিতে বন বিভাগের সদর দফতরে আগুন
.............................................................................................
রাঙ্গামাটির মগবানে কীটনাশকযুক্ত মশারি বিতরণ
.............................................................................................
দৈনিক পার্বত্য বার্তা সম্পাদক শামীম আরা আর নেই
.............................................................................................
মানিকছড়িতে ১৭ই মার্চ জাতীর পিতার জন্ম শতবর্ষ পালনের প্রস্তুতি
.............................................................................................
খাগড়াছড়ির মংলাপাড়ায় রাস্তামেরামতের অনিয়ম দূর্নীতির অভিযোগ
.............................................................................................
গুইমারাতে ট্রাক্টর নিয়ন্ত্রন হারিয়ে মাঝির মৃত্যু,আহত -১
.............................................................................................
সিন্দুকছড়িতে মাহিন্দ্রা উল্টে নিহত-১
.............................................................................................
মানিকছড়িতে দুই আনসার সদস্যকে সংবর্ধনা
.............................................................................................
রাঙামাটির বিলাইছড়িতে চান্দের গাড়ি উল্টে নিহত-১ আহত-৪
.............................................................................................
মানিকছড়িতে দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন
.............................................................................................
অকিবের মরদেয় দাফনে ১লক্ষ টাকা অনুধান প্রদান
.............................................................................................
নড়াইলে ব্রাকের আর্ন্তজাতিক নারী দিবস পালন
.............................................................................................
রাঙ্গামাটিতে জাতীয় পাট দিবসের র‌্যালি ও আলোচনা সভা
.............................................................................................
খাগড়াছড়ির গুইমারায় মোটর সাইকেল চালকের অপহরন ও হত্যায় বিক্ষোভ
.............................................................................................
দেশ থেকে মাদক,সন্ত্রাস-জঙ্গিবাত চীর তরে নির্মূল করা হবে- আইজিপি
.............................................................................................
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নিহত ৪ গ্রামবাসীর জানাজা ও দাফন সম্পন্ন
.............................................................................................
নোয়াখালীর গৃহবধূ’র আত্মহত্যা
.............................................................................................
নোয়াখালীতে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে শিক্ষিকা ও শিশু নিহত, আহত ৩
.............................................................................................
আনোয়ারায় গরুর খামার করে কোটিপতি নুরুল হুদা
.............................................................................................
রাঙ্গামাটিতে অস্ত্র-গুলিসহ চাদাঁবাজ আটক-১
.............................................................................................
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিজিবির সংঘর্ষে নিহত-৬
.............................................................................................
চট্টগ্রামে সাবেক মেয়রের সঙ্গে সৌজন্য সাক্ষাত রেজাউল করিমের
.............................................................................................
নোয়াখালীতে দিনব্যাপী ডিজিটাল ব্যাংকিং মেলা
.............................................................................................
সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র জমা
.............................................................................................
রামগড় স্থলবন্দর উন্নয়ন পরির্দশনর বিশ্ব ব্যাংক প্রতিনিধি মিঃ ক্যান্ট
.............................................................................................
চট্টগ্রামে আগুনে মাইকের দোকান পুড়ে ছাই, ক্ষতি প্রায় ৮০ লক্ষ
.............................................................................................
পুকুর পাড়ে মিলল নবজাতক শিশু
.............................................................................................
আজ থেকে শুরু নোবিপ্রবি ছায়া জাতিসংঘ সম্মেলন ২০২০
.............................................................................................
পানছড়িতে ১ কেজি গাঁজা সহ ব্যবসায়ী আটক
.............................................................................................
চট্টগ্রাম সিটি নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের গৃহদাহ !
.............................................................................................
ফটিকছড়িতে সৈয়দ শফিউল বশর মাইজভাণ্ডারীর (কঃ)’র ১০১তম খোশরোজ শরীফ
.............................................................................................
পানছড়িতে প্রতিবন্ধি ধর্ষিতা-ধর্ষক আটক
.............................................................................................
মানিকছড়িতে বিভিন্ন পেশার জনতা ,শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ
.............................................................................................
খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলনের বিকল্প নেই-কেন্দ্রীয় যুবদল নেতা জলিল
.............................................................................................
রাঙামাটিতে ইউপিডিএফ নেতার লাশ উদ্ধার অভিযানে পুলিশ ও নিরাপত্তা বাহিনী
.............................................................................................
গুইমারাতে শুরু হয়েছে বইমেলা
.............................................................................................
রাঙামাটিতে শুরু হয়েছে অমর একুশে বইমেলা
.............................................................................................
দিনাজপুরের নবাবগঞ্জে বন্ধুক যুদ্ধে নিহত-২
.............................................................................................
রাঙামাটিতে প্রতিপক্ষের গুলিতে ইউ.পি.ডি.এফ কর্মী নিহত
.............................................................................................
নোয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মুত্যু
.............................................................................................
মানিকছড়িতে মুজিববর্ষ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
.............................................................................................
Digital Truck Scale | Platform Scale | Weighing Bridge Scale
Digital Load Cell
Digital Indicator
Digital Score Board
Junction Box | Chequer Plate | Girder
Digital Scale | Digital Floor Scale

সম্পাদকমন্ডলীর সভাপতি : মো: রিপন তরফদার নিয়াম ।
প্রতিষ্ঠাতা সম্পাদক : মফিজুর রহমান রোকন ।
নির্বাহী সম্পাদক : শাহাদাত হোসেন শাহীন ।

সম্পাদক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত । সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্ল্যাক্স (৬ষ্ঠ তলা) । ২৮/১ সি টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল, বা/এ ঢাকা-১০০০ । জিপিও বক্স নং-৫৪৭, ঢাকা ।
ফোন নাম্বার : ০২-৯৫৮৭৮৫০, ০২-৫৭১৬০৪০৪
মোবাইল : ০১৭০৭-০৮৯৫৫৩, ০১৯১৬৮২২৫৬৬ ।

E-mail: dailyganomukti@gmail.com
   © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি Dynamic Solution IT & Dynamic Scale BD