ঢাকা,শুক্রবার,১১০ ভাদ্র ১৪২৮,২৩,এপ্রিল,২০২১ বাংলার জন্য ক্লিক করুন
  
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : > নিয়ম বহির্ভূতভাবে চলছে পশ্চিমাঞ্চল রেলের জিএম দপ্তর   > কাউয়াদিঘি হাওরে ধান কাটা উৎসব   > পঞ্চগড়ের এক মৌসুমে তিন ফসল   > অস্তিত্ব সংকটে রামগঞ্জে বীরেন্দ্র খাল   > করোনা থেকে সুস্থ হতে ঘরেই যা করবেন   > নোয়াখালীতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ইফতার সামগ্রী বিতরণ   > পিএসজি-বায়ার্নকে নিয়ে পেরেজের মিথ্যাচার   > জিৎ করোনায় আক্রান্ত   > টিকার বিকল্প দেশের সন্ধান চলছে, সেরাম দিচ্ছে না   > বিচারকাজে গতি আনতে হাইকোর্টে আরও দুই বেঞ্চ  

   বিনোদন -
                                                                                                                                                                                                                                                                                                                                 
জিৎ করোনায় আক্রান্ত

বিনোদন ডেস্ক : ওপার বাংলার জনপ্রিয় চিত্রনায়ক জিৎ করোনায় আক্রান্ত। মঙ্গলবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেতা নিজেই এই তথ্য জানিয়েছেন। সেখানে এক বিবৃতিতে জিৎ লেখেন, `সবাইকে জানাচ্ছি যে আমি করোনা পজিটিভ। বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসকদের পরামর্শ নিচ্ছি। গত কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন, তাদের করোনা পরীক্ষা করে নেয়ার অনুরোধ জানাচ্ছি। সাবধানে থাকবেন। দ্রুতই দেখা হবে।’ এ অভিনেতার পোস্টের নিচে তার ভক্তরা দুশ্চিন্তা প্রকাশ করছেন। অনেকে নায়ককে নানা রকম পরামর্শ দিচ্ছেন। সবাই প্রার্থনা করছেন জিতের সুস্থতার জন্য। এ মুহূর্তে জিত অভিনীত `বাজি` সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এখানে জিতের নায়িকা মিমি চক্রবর্তী। প্রসঙ্গত, মঙ্গলবার ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়, গত একদিনে দুই লাখ ৫৯ হাজার ১৬০ জনের করোনা শনাক্ত হয়েছে। টানা ছয়দিন দুই লাখের বেশি করোনা শনাক্ত হলো। একদিনে মৃত্যু হয়েছে এক হাজার ৭৬১ জনের মৃত্যু হয়েছে।

জিৎ করোনায় আক্রান্ত
                                  

বিনোদন ডেস্ক : ওপার বাংলার জনপ্রিয় চিত্রনায়ক জিৎ করোনায় আক্রান্ত। মঙ্গলবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেতা নিজেই এই তথ্য জানিয়েছেন। সেখানে এক বিবৃতিতে জিৎ লেখেন, `সবাইকে জানাচ্ছি যে আমি করোনা পজিটিভ। বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসকদের পরামর্শ নিচ্ছি। গত কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন, তাদের করোনা পরীক্ষা করে নেয়ার অনুরোধ জানাচ্ছি। সাবধানে থাকবেন। দ্রুতই দেখা হবে।’ এ অভিনেতার পোস্টের নিচে তার ভক্তরা দুশ্চিন্তা প্রকাশ করছেন। অনেকে নায়ককে নানা রকম পরামর্শ দিচ্ছেন। সবাই প্রার্থনা করছেন জিতের সুস্থতার জন্য। এ মুহূর্তে জিত অভিনীত `বাজি` সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এখানে জিতের নায়িকা মিমি চক্রবর্তী। প্রসঙ্গত, মঙ্গলবার ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়, গত একদিনে দুই লাখ ৫৯ হাজার ১৬০ জনের করোনা শনাক্ত হয়েছে। টানা ছয়দিন দুই লাখের বেশি করোনা শনাক্ত হলো। একদিনে মৃত্যু হয়েছে এক হাজার ৭৬১ জনের মৃত্যু হয়েছে।

আবুল হায়াত করোনামুক্ত
                                  

বিনোদন প্রতিবেদক : করোনামুক্ত হয়েছেন বরেণ্য অভিনেতা-নির্মাতা আবুল হায়াত। বিষয়টি মানবজমিনকে নিশ্চিত করেছেন তার মেয়ে নাতাশা হায়াত। তিনি বলেন, আব্বার রিপোর্ট নেগেটিভ এসেছে। এখন সুস্থ আছেন। সবাই তার জন্য দোয়া করবেন। এর আগে, শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় গত ৬ এপ্রিল হাসপাতাল থেকে বাসায় ফেরেন করোনা ভাইরাসে আক্রান্ত প্রবীণ এ অভিনেতা। বর্তমানে আবুল হায়াত হোম কোয়ারেন্টাইনে আছেন। ৭৬ বছর বয়সী এই অভিনেতা ১৯৬৯ সাল থেকে অভিনয় করছেন।
দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য নাটকের পাশাপাশি ‘আগুনের পরশমণি’, ‘জয়যাত্রা’, ‘গহীনে শব্দ’, ‘অজ্ঞাতনামা’, ‘স্ফুলিঙ্গ’-সহ অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন আবুল হায়াত।

‘লকডাউনের আগে থেকেই শুটিং করছি না’
                                  

বিনোদন প্রতিবেদক : করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সারাদেশে লকডাউন চলছে। এমন পরিস্থিতি শোবিজ তারকাদের মধ্যে অনেকেই স্বেচ্ছায় নিজেদের ঘরবন্দি করে রেখেছেন। শুটিংয়ের অনুমতি থাকলেও নিজের ও পরিবারের সচেতনতা বিবেচনায় বাসায় থাকছেন তারা। এই তালিকায় রয়েছেন ছোট পর্দার জনপ্রিয় তারকা তানজিন তিশাও। ঘরবন্দি কবে থেকে? তিশা বলেন, লকডাউনের আগে থেকেই শুটিং করছি না। পরিবারের নিরাপত্তাটা আগে। শুটিং করে তো কাউকে ঝুঁকিতে ফেলতে পারি না। এজন্য বাসায় আছি। সামনে ঈদ। ঈদকে কেন্দ্র করে তো ব্যস্ততা থাকে প্রতিবার। এবার কী করবেন? তিশা উত্তরে বলেন, লকডাউন, করোনা পরিস্থিতি সব কিছুর উপর নির্ভর করবে শুটিং করবো কিনা। এদিকে, সর্বশেষ এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাট ‘হাউজ নং ৯৬’র বিশেষ সাতটি পর্বে তানজিন তিশার অভিনয় প্রশংসিত হয়। দীর্ঘদিন পর ধারাবাহিকে অভিনয় কেমন লেগেছে? তিশা বলেন, ধারাবাহিকটিতে অতিথি চরিত্রে অভিনয় করেছি। ঐ সাত পর্ব আমারই লিখা গল্প ছিল। আমাকে যখন ফোন দেয়া হয় তারপর গল্পটা মাথায় আসে। প্রথমবারের মতো কাউকে গল্প দিয়েছি। নিজের গল্পে অভিনয় করে এতো ভালো সাড়া পাবো ভাবিনি। নিজের গল্প হওয়ায় নিজেকে ভালোভাবে তুলে ধরতে পেরেছি এটা হতে পারে। সামনে কী তাহলে আপনাকে নতুন ধারাবাহিক নাটকে পাওয়া যাবে? তানজিন তিশা বলেন, ধারাবাহিক করার ইচ্ছা নেই। কেন ধারাবাহিক নাটকে অভিনয় করতে চাই না এ প্রসঙ্গে আগেও বলেছি।

নায়ক ওয়াসিম আর নেই
                                  

স্টাফ রিপোর্টার : রোমান্টিক নায়িকা কবরী চলে যাওয়া ২৪ ঘন্টার মধ্যে চলে গেলেন নায়ক ওয়াসিম। বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন সোনালী দিনের নায়ক ওয়াসিম। গতকাল রোববার বিকেল তিনটার দিকে তাকে দাফন করা হয়। এর আগে, রাজধানীর গুলশানের আজাদ মসজিদে যোহর নামাজের পর তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা ও দাফনে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে উপস্থিত ছিলেন মিশা সওদাগর ও জায়েদ খান। শনিবার রাত ১২টা ৪০ মিনিটে রাজধানীর শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান এই নায়ক। মোহসিন পরিচালিত ‘রাতের পর দিন’ চলচ্চিত্রের মাধ্যমে প্রথম নায়ক হিসেবে রূপালী পর্দায় আসেন নায়ক ওয়াসিম। সিনেমাটি ব্যবসাসফল হলে সুপারস্টার হয়ে উঠেন তিনি। এরপর ১৯৭৬ সালে মুক্তি পাওয়া এস এম শফী পরিচালিত ‘দি রেইন’ সিনেমা তাকে ব্যাপক পরিচিতি এনে দেয়। ১৯৭৩ থেকে ১৯৯০ সাল পর্যন্ত চলচ্চিত্রে শীর্ষ নায়কদের একজন ছিলেন তিনি। অভিনয় জীবনে ১৫২টির মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলো হলো- দ্য রেইন, ডাকু মনসুর, জিঘাংসা, কে আসল কে নকল, বাহাদুর, দোস্ত দুশমন, মানসী, দুই রাজকুমার, সওদাগর, নরম গরম, ইমান, রাতের পর দিন, আসামি হাজির, মিস লোলিতা, রাজ দুলারী, চন্দন দ্বীপের রাজকন্যা, লুটেরা, লাল মেম সাহেব, বেদ্বীন, জীবন সাথী, রাজনন্দিনী, রাজমহল, বিনি সুতার মালা, বানজারান। ওয়াসিম অলিভিয়া, অঞ্জু ঘোষ ও শাবানার সঙ্গে বেশি সংখ্যক সিনেমায় অভিনয় করেছেন। দি রেইন সিনেমায় নায়িকা ছিলেন অলিভিয়া। এরপর বাহাদুর, লুটেরা, লাল মেম সাহেব, বেদ্বীন সিনেমায় অলিভিয়ার সঙ্গে অভিনয় করেন। রাজ দুলালী ছবিতে শাবানার সঙ্গে অভিনয় দর্শকদের মুগ্ধ করেছিলে। অঞ্জু ঘোষের সঙ্গে অভিনয় করেছেন- সওদাগর, নরম গরম, আবেহায়াত, চন্দনদ্বীপের রাজকন্যা, পদ্মাবতী, রসের বাইদানীসহ বেশকিছু সিনেমায়।

এবার বধূবেশে দীঘি
                                  

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিং শেষ করে দেশে ফিরেছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। আর ফিরেই চমকে দিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বধূর বেশে একটি ছবি প্রকাশ করেছেন। এরপর থেকে কেউ কেউ মনে করছেন তবে কি জীবনের নতুন ইনিংস শুরু করলেন নায়িকা? সেই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে জানা গেলো বিয়ের পাত্রী হিসেবে নয়, একটি ফ্যাশন হাউজের ফটোশুটের জন্য দীঘিকে বউ সাজতে হয়েছে। গতকাল (১৩ এপ্রিল) রাজধানীর বারিধারায় গৌতম সাহার কোরিওগ্রাফিতে দীঘি অংশ নিয়েছিলেন আহাম ফ্যাশন হাউজের একটি ব্রাইডাল ফটোশুটে। সেই ছবিগুলোতে ধূসর, গোলাপি সহ বিভিন্ন রঙের লেহেঙ্গায় নতুন এক দীঘিকেই দেখা গেল। তার বধূবেশের ছবিগুলো তুলেছেন নাইমুল ইসলাম। মেকওভার করেছে হাবিব বিউটি লাউঞ্জ। এটিই ছিল এই নায়িকার জীবনের প্রথম ব্রাইডাল ফটোশুট। যার কারণে বেশ উচ্ছ্বসিত দীঘি। তিনি মানবজমিনকে বলেন, প্রথমবার ব্রাইডাল শুট করেছি। অনেক ভালো লেগেছে। দীঘি জানান, সামনে ভালো ব্রান্ড আর সব কিছু ভালো হলে মডেলিং চালিয়ে যাবেন। দীঘি ছাড়াও এই ফটোশুটে অংশ নেন অপু বিশ্বাস, রেবেকা রউফ, বারিশা হক সহ আরও কয়েকজন। প্রথমবার দীঘির ব্রাইডাল ফটোশুটে অংশ নেয়ার ব্যাপারে কোরিওগ্রাফার গৌতম সাহা বলেন, দীঘির মা চিত্রনায়িকা দোয়েল আমার কোরিওগ্রাফিতে কাজ করেছিলেন। এবার ভাগ্নি দীঘি করলো। কাজটি খুবই সুন্দর হয়েছে। ফটোশুটের ছবি দেখে তো বুঝতে পারছেন। ওর মা (দোয়েল) বেঁচে থাকলে অনেক খুশি হতেন। প্রসঙ্গত, অভিনয় শিল্পী সুব্রত-দোয়েল দম্পতির মেয়ে দীঘির অভিনয়ে অভিষেক হয় শৈশবে। গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনের মডেল হয়ে রাতারাতি আলোচনার প্রাদপ্রদীপে উঠে আসেন ছোট্ট দীঘি। বিজ্ঞাপনে তার মুখে ‘বাবা জানো, আমাদের সেই ময়না পাখিটা না আজ আমার নাম ধরে ডেকেছে’ সংলাপটি ছড়িয়ে পড়ে মানুষের মুখে মুখে। এদিকে, ইতোমধ্যে শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া দীঘির দুইটি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সেগুলো হলো ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’। সামনে দীঘির নতুন একটি সিনেমার শুটিংয়ের কথা আছে।

চিত্রনায়িকা সিমলার নতুন যাত্রা
                                  

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়িকা সিমলা। দর্শক আজও তাকে ‘ম্যাডাম ফুলি’ নামেই চেনেন। এ সিনেমা দিয়েই তার অভিষেক। আর প্রথম সিনেমা দিয়েই তিনি জয় করে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। কিন্তু তারপর আর সেই গতির ছন্দ বজায় থাকেনি তার ক্যারিয়ারে। দীর্ঘদিন ধরে তো অভিনয়ে ছিলেনই না। মুম্বাইয়ে কেটেছে অনেকটা সময়। সম্প্রতি দেশে ফিরেছেন। আবারও চেষ্টা করছেন অভিনয়ে নিয়মিত হতে। তবে নতুন যাত্রাটা করলেন ছোট পর্দা দিয়ে। একটি নাটকে অভিনয় করছেন তিনি। নাটকটির নাম `আমার বউ সেলেব্রিটি`। পরিচালনা করছেন হাসান জাহাঙ্গীর। গত শনিবার এফডিসিতে এর শুটিং শুরু হয়। পরিচালক জানান, ঈদ উপলক্ষে নাটকটি নির্মিত হচ্ছে। সিমলা বলেন, `সিনেমার নায়ক-নায়িকা নিয়েই নাটকের গল্প। এখানে আমার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক মারুফ আকিব। নাটকটির গল্প আমার পছন্দ হয়েছে। আশা করি দর্শকদের ভালো লাগবে।
প্রসঙ্গত, সিমলা অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমার নাম ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’। মুক্তির অপেক্ষায় আছে তার `নিষিদ্ধ প্রেমের গল্প` নামের সিনেমাটি। এদিকে, সিমলা সর্বশেষ সোহেল রানা পরিচালিত `বৈবাহিক সর্বনাশ` নাটকে অভিনয় করেছিলেন।

আমি বিশ্বের গর্বিত স্বামী : রণবীর
                                  

বিনোদন ডেস্ক : নিজের নতুন ওয়েবসাইট লঞ্চ করেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সামাজিক মাধ্যমে নিজের ওয়েবসাইটের প্রথম ঝলক প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। স্ত্রীর নয়া উদ্যোগকে প্রশংসা এবং সমর্থন জানিয়েছেন অভিনেতা রণবীর সিং। দীপিকার প্রশংসা করে সামাজিক মাধ্যমে একটি দীর্ঘ পোস্ট করেছেন তিনি।
রণবীর সিং লিখেছেন, ‘আমর স্ত্রী বলে বলছি না, সত্যিই আমার দেখা সবচেয়ে আশ্চর্যজনক মানুষ দীপিকা। নিজের মধ্যে একটি মহাবিশ্বকে লালন করে সে। প্রেম, করুণা, দয়া, বুদ্ধি, সৌন্দর্য, অনুগ্রহ এবং সহানুভূতিসহ সবই তার মধ্যে রয়েছে। এই গুণগুলোর জন্যই ওকে খাঁটি শিল্পী করে তোলে- ও বিশ্বের সেরা অভিনেতাদের মধ্যে একজন। দীপিকার মধ্যে একটা আলাদা অভ্যন্তরীণ শক্তি রয়েছে- স্থিতিস্থাপকতা, কৌতুক এবং একটা অদম্য ইচ্ছা রয়েছে। একজন মহিলা এত ধার্মিক, যাকে আমি সম্মান করি, শ্রদ্ধা করি। মনে হয়, সবকিছু থামিয়ে তার প্রশংসা করি। সে এমন একজন-যার জন্মই শ্রেষ্ঠত্বের জন্য। আমি বিশ্বের গর্বিত স্বামী।’ ওয়েবসাইটে দীপিকা তার কাজ, তার নতুন ইউটিউব চ্যানেল, তার ফটোশ্যুট, ম্যাগাজিনের কভার এবং তার মানসিক স্বাস্থ্য সংস্থা ‘দ্য লাইভ লাফ লাভ ফাউন্ডেশন’এর প্রদর্শন করছেন।

শেষ হলো ‘অন্তরাত্মা’ ছবির শুটিং
                                  

বিনোদন প্রতিবেদক : করোনার কারণে দীর্ঘ বিরতিতে ছিলেন। সে বিরতি কাটিয়ে গত ৫ মার্চ থেকে শুটিংয়ে ফেরেন নায়ক শাকিব খান। ‘অন্তরাত্মা’ ছবির শুটিং দিয়ে নতুন করে শুরুটা করেন তিনি। সেই মিশনে তার নায়িকা কলকাতার মেয়ে দর্শনা বণিক। প্রথমবার এ জুটিকে দেখা যাবে রুপালি পর্দায়। শাকিব খান শুক্রবার জানালেন নতুন খবর। টানা একমাস শুটিংয়ের মধ্য দিয়ে শেষ হয়েছে `অন্তরাত্মা` সিনেমার দৃশ্যায়ণের কাজ। ফেসবুকে দর্শনার সঙ্গে একটি ছবি পোস্ট করে এ তথ্য জানান দেশসেরা এ নায়ক। ‘অন্তরাত্মা’ সিনেমাটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। প্রযোজনা করছেন শাকিবের `সত্তা` ছবির কাহিনিকার ও সোহানী হোসেন। এবারের ছবিটির গল্পও লিখেছেন সোহানী হোসেন। চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ। ‘অন্তরাত্মা’ প্রসঙ্গে শাকিব খান জানান,ছবির গল্প ও চরিত্র দুটোই ভিন্ন ধাঁচের মনে হয়েছে। নির্মাণের পরিকল্পনাও ছিল গোছানো। তাই আনন্দ নিয়েই শুটিং শেষ করেছি। আমার বিশ্বাস এই ছবিতে দর্শক আমাকে নতুনভাবে আবিষ্কার করবেন। একই সঙ্গে এটি বছরের আলোচিত ছবির তালিকায় জায়গা করে নেব বলেই আশা করছি।` শাকিব খান ও দর্শনা বণিক ছাড়াও এ সিনেমায় আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শাহেদ শরীফ খান, অরুণা বিশ্বাস, ঝুনা চৌধুরী, মারুফ প্রমুখ। বর্তমানে কলকাতায় চলছে সিনেমাটির যাবতীয় পোস্ট প্রডাকশনের কাজ। ঈদে মুক্তি না পেলে চলতি বছরের মাঝামাঝি সময়ে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনার কথা জানালেন পরিচালক ওয়াজেদ আলী সুমন।

কোরিয়ান সিনেমার নায়ক নারায়ণগঞ্জের মাহবুব!
                                  

বিনোদন প্রতিবেদক : মাহবুব আলম পল্লব। ১৯৯৯ সালে বাংলাদেশ থেকে দক্ষিণ কোরিয়াতে গিয়েছিলেন অভিবাসী কর্মী হিসেবে। কাজও শুরু করেন। কিন্তু নিজেসহ অন্য শ্রমিকদের নিয়ে নানারকম সমস্যার মুখোমুখি হয়েছিলেন। অবশেষে জড়িয়ে পড়েন দেশটির ফিল্ম ইন্ডাস্ট্রিতে। একসময় নিজেই বনে যান চলচ্চিত্রের নায়ক! শ্রমিক থেকে নায়ক হয়ে পৃথিবীর অন্যতম প্রভাবশালী সিনেমা ইন্ডাস্ট্রিতে জড়িয়ে আছেন তিনি। মাহবুব লি নামে বর্তমানে দেশটির অত্যন্ত পরিচিত মুখও এই বাংলাদেশি নাগরিক। মাহবুব বললেন, ‘অভিবাসী কর্মী হিসেবে প্রায়ই বৈষম্যের শিকার হতে হয় আমাদের। এ কারণে নিজে অভিবাসী হয়েও অন্যান্যের নিয়ে কাজ করা শুরু করি। একটা সময় বুঝতে পারি, নিজেদের জন্য গণমাধ্যম তৈরি করা দরকার। তৈরি করতে থাকি ডকুমেন্টারি। অভিনয় বা চলচ্চিত্র নিয়ে একেবারেই অভিজ্ঞতা ছিল না আমার। পরিকল্পনা ছিল ২-৩ বছর সেখানে থাকব। তারপর দেশে আসব। তবে সেটা হয়নি। ঘটনাক্রমে যুক্ত হয়ে যাই চলচ্চিত্রে।’ ২০০৪ সাল থেকে ডকুমেন্টারির কাজ শুরু করেন। কারণ স্থানীয় মিডিয়া প্রবাসীদের কোনও সুযোগ দিচ্ছিল না। ‘দ্য রোড অব দ্য রিভেঞ্জ’ নামের শর্ট ফিল্মে প্রথম অভিনয় করেন তিনি। এটা এক ধরনের ব্ল্যাক কমেডি। নায়ক হয়ে ওঠা প্রসঙ্গে তিনি বলেন, ‘এ ছবির পরিচালক আমাকে চিনতেন। এখানে আমার দায়িত্ব ছিল স্ক্রিপ্ট নিয়ে কাজ করা ও একজন হ্যান্ডসাম নায়ককে খুঁজে দেওয়া। খুঁজতে গিয়ে দেখি, মনের মতো কাউকেই পাচ্ছি না। কিন্তু পরিচালক যে বিষয়গুলো চান, তার সবই আমার মধ্যে আছে।

লকডাউনে নাটকের শুটিং মানতে হবে যে বিষয়
                                  

বিনোদন প্রতিবেদক : করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকার সারাদেশে ৭ দিনের লকডাউন ঘোষণা করেছে। টিভি নাটকের শুটিং বন্ধে সরকারি কোনো নির্দেশনা পায়নি সংশ্লিষ্ট সংগঠনগুলো। রোববার সন্ধ?্যায় সংশ্লিষ্ট সংগঠনগুলোর সমন্বয়ে গঠিত আন্তসংগঠনের জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়। এতে যৌথ একটি নির্দেশনা তৈরি করা হয়েছে। প্রকাশিত এ নির্দেশনায় স্পষ্ট বলা হয়েছেÑলকডাউন চলাকালে (৫-১১ এপ্রিল) নাটকের শুটিং হবে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। আর তা স্বাস্থ্যবিধি মেনে ও শিল্পী-কুশলী-নির্মাতাদের যৌথ সম্মতিতে হতে হবে। এফটিপিও চেয়ারম্যান মামুনুর রশীদ, ডিরেক্টরস গিল্ড সভাপতি সালাহউদ্দিন লাভলু ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর, অভিনয়শিল্পী সংঘ সভাপতি শহীদুজ্জামান সেলিম ও সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম, টেলিভিশন নাট্যকার সংঘের সভাপতি মাসুম রেজা ও সাধারণ সম্পাদক এজাজ মুন্না, টেলিপ্যাব সভাপতি ইরেশ যাকের ও সাধারণ সম্পাদক সাজু মুনতাসির স্বাক্ষরিত এই নির্দেশনায় বলা হয়েছেÑ সকল শিল্পী কলাকুশলীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সরকার ঘোষিত ৭ দিনের লকডাউনের ময় সকল প্রকার শুটিংয়ের কাজ নিরুৎসাহিত করা হচ্ছে। মহামারি করোনার ভয়ংকর রূপ ক্রমেই দৃশ্যমান হচ্ছে। এমতাবস্থায় স্বাস্থ্যঝুঁকি ও সামাজিক নিরাপত্তা উপেক্ষা করা সুবিবেচনাপ্রসূত হবে না। তাই সংশ্লিষ্ট সব শিল্পী কলাকুশলীদের এই ৭ দিন জনসমাগমস্থল এড়িয়ে চলার আহ্বান জানানো যাচ্ছে। যারা জীবনের ঝুঁকি নিয়ে জরুরি শুটিং কিংবা বিশেষ করে প্রচারিতব্য পর্ব হাতে নেই, তারা দ্রুততম সময়ের মধ্যে আন্তসংগঠনের দেওয়া স্বাস্থ্যবিধি মেনে কাজ শেষ করে নিরাপদে গৃহে অবস্থান করুন।
তবে বর্তমান পরিস্থিতিতে কোনো শিল্পী, কলাকুশলীকে তার ইচ্ছার বিরুদ্ধে শুটিং কার্যক্রমে অংশগ্রহণ করার ব্যাপারে জোর করা যাবে না। শুটিং শুরু ও শেষ করতে হবে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে। যদি সরকার সকল প্রকার কর্মকাণ্ড লকডাউনের মধ্যে বন্ধ রাখার ঘোষণা দেয়, তাহলে শুটিংও বন্ধ রাখার নির্দেশনা আসতে পারে। জীবন মানুষ একবারই পায়Ñতাই ভয়ংকর মহামারি করোনার তীব্রতাকে উপেক্ষা করে নিজের এবং পরিবারের সদস্যদের জীবন বিপন্ন করে তুলবেন না।

জেনে নিন রাজ-শুভশ্রীর সম্পত্তির পরিমাণ
                                  

বিনোদন প্রতিবেদক : বিধানসভা নির্বাচনে বারাকপুর কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে নির্বাচনে লড়ছেন টলিউড পরিচালক রাজ চক্রবর্তী। বর্তমানে নির্বাচনি প্রচারে ব্যস্ত সময় পার করছেন তিনি। গত ৩১ মার্চ, নির্বাচন কমিশনের কাছে মনোনয়নপত্র জমা দেন রাজ। আর তাতে জানা যায়, রাজ-শুভশ্রীর সম্পত্তির পরিমাণ। হলফনামা অনুযায়ী, ২০১৯-২০ অর্থ বছরে রাজ চক্রবর্তীর বার্ষিক আয় ৫৪ লাখ ২৭ হাজার ৯৭০ রুপি। ২০১৮-১৯ অর্থ বছরে তার বার্ষিক আয় ছিল ৭০ লাখ ৯৭ হাজার ৭৩০ রুপি। হলফনামায় রাজের স্ত্রী টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির আয়ের হিসাবও দিয়েছেন। তাতে জানা যায়, ২০১৯-২০ অর্থ বছরে শুভশ্রীর বার্ষিক আয় ১ কোটি ১৭ লাখ ২২ হাজার ৮৮০ রুপি। মনোনয়নপত্র জমা দেওয়ার সময় রাজের কাছে নগদ ২৫ হাজার ৯০৬ রুপি ছিল। আর শুভশ্রীর কাছে ছিল ১৫ হাজার ৭২০ রুপি। যোধপুর পার্কের এইচডিএফসি ব্যাংক অ্যাকাউন্টে মোট ১ লাখ ১১ হাজার ৮৩৫ রুপি রয়েছে রাজ চক্রবর্তীর। তার মোট ৭টি ব্যাংক অ্যাকাউন্ট রয়েছে। এ ছাড়া রাজ ও শুভশ্রীর বেশ কিছু ফিক্স ডিপোজিট ও লাইফ ইনস্যুরেন্স পলিসি রয়েছে। শুভশ্রীর কাছে রয়েছে ১৮৭ গ্রাম সোনার গহনা। যার বাজার মূল্য ৫২ লাখ ৩৩ হাজার ৬৮৩ রুপি। রাজের কাছে রয়েছে দুটি গাড়ি। ২০১৯ সালে কেনা ভলভো ব্র্যান্ডের গাড়িটির দাম ৮০ লাখ ২৭ হাজার ৪৯১ রুপি। ২০১৮ সালে কেনা টাটা নেক্সনের গাড়ির দাম ৮ লাখ ৭৪ হাজার ৫৩৭ রুপি। সব মিলিয়ে রাজের কাছে অস্থাবর সম্পত্তি রয়েছে ৩ কোটি ৩৯ লাখ ৩১ হাজার ৭৫ রুপির। শুভশ্রীর কাছে রয়েছে মোট ৫ কোটি ৫৫ লাখ ৭ হাজার ৯৯৬ রুপির অস্থাবর সম্পত্তি। রাজ চক্রবর্তী বেড়ে উঠেছেন হালিশহরে। সেখানে তার ১৩৫০৩ বর্গফুটের একটি জমি রয়েছে। যার বর্তমান বাজার মূল্য ৬৮ লাখ ৭৩ হাজার ৩৩২ রুপি। রাজডাঙায় রয়েছে রাজের ১৪১০ বর্গফুটের একটি অফিস। যার দাম ১ কোটি ৬৫ লাখ ৩৬ হাজার ৪৮০ রুপি।

সবাইকে নিয়ে পথ চলতেই জয়ার আনন্দ
                                  

বিনোদন প্রতিবেদক : গত বুধবার সন্ধ্যায় কলকাতায় আয়োজিত ফিল্মফেয়ারের এবারের আসর থেকে দুটি ছবির জন্য দুটি পুরস্কার জিতেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। একটি অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ ছবির জন্য, অন্যটি কৌশিক গাঙ্গুলীর ‘বিজয়া’ ছবির জন্য। এই দুই ছবির জন্য তিনি সমালোচক বিভাগে সেরা অভিনয়শিল্পীর মনোনয়ন পেয়েছিলেন, পুরস্কার জিতেছেন দুটিতেই। একটু দেরিতে হলেও সোশ্যাল মিডিয়ায় জোড়া পুরস্কার প্রাপ্তির সেই অনুভূতি জানিয়েছেন জয়া আহসান। শনিবার সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন এই অভিনেত্রী। সেখানে তিনি ‘রবিবার’ ও ‘বিজয়া’ ছবির পরিচালক অতনু ঘোষ ও কৌশিক গাঙ্গুলীর প্রতি ভালোবাসা জানান। ভালোবাসা জানান ভক্ত-সমর্থকদের প্রতিও। বলেন, সবাইকে নিয়ে পথ চলতেই তার আনন্দ। জয়ার ভাষায়, ‘ফিল্মফেয়ারের কৃষ্ণ রমণী আবারও বাংলাদেশে এল। অতিমারির বিষণ্ন দিনে এই তো আনন্দ। যেকোনো পুরস্কারই এমন একটা মাইলফলক যা শিল্পীকে বলে, ‘তুমি এটা পার হয়ে এগিয়ে যাও।’ ফিল্মফেয়ারের নিয়ম ভেঙে পুরস্কারটা এবার এসেছে দুটো ছবির জন্য। একটা ‘বিজয়া’, আরেকটা ‘রবিবার’।’
অভিনেত্রী লেখেন, ‘পুরস্কারটা এল, যখন মার্চ মাসে মুক্তিযুদ্ধের ৫০ বছরের উদযাপন চলছে। মুক্তিযুদ্ধে রক্তের বন্ধনে বাংলাদেশ-ভারত মৈত্রীর যে সূচনা হয়েছিল, এ বছরটি তারও সুবর্ণজয়ন্তী। আর ‘বিজয়া’ ছবির ভেতরে বয়ে চলেছে বাংলাদেশ আর ভারতের মানুষের ভালোবাসারই ঝরনাধারা। আমার করা এ ছবির পদ্মা চরিত্রটি বাংলাদেশের প্রাণের গভীর থেকে উঠে আসা।’ ‘আর ‘রবিবার’ একটি ওপেন-এন্ডেড ছবি। আমার করা সায়নী চরিত্রটি না-আলো না-অন্ধকার। ঘটনা পর্দায় ঘটে না, ঘটে ওর মনে। তাই পুরো অভিনয়টাই ছিল সেরিব্রাল।
 দারুণ একটা নতুন অভিজ্ঞতা হলো আমার। সায়নী কত কী যে শেখালো। ভালোবাসা কৌশিকদা আর অতনুদার জন্য। আর আনন্দ তাঁদের জন্য, যাঁরা আমাকে এতদিন ধরে নিঃশর্ত ভালোবাসা আর অকুণ্ঠ সমর্থন দিয়ে এসেছেন। সবাইকে নিয়ে আমার এই পথ চলাতেই আনন্দ।’ প্রসঙ্গত, অতনু ঘোষ পরিচালিত কলকাতার ছবি ‘রবিবার’-এ জয়ার বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার ‘বুম্বাদা’ খ্যাত তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এটি ২০১৯ সালের ২৭ ডিসেম্বর কলকাতায় মুক্তি পায়। অন্যদিকে, কৌশিক গাঙ্গুলী পরিচালিত ‘বিজয়া’ ছবিতে জয়ার বিপরীতে দেখা গেছে আবির চট্টোপাধ্যায়কে। এটি কলকাতায় মুক্তি পায় ২০১৯ সালের ৪ জানুয়ারি।

এই প্রথম পর্দায় শাকিববিহীন অপু বিশ্বাস
                                  

বিনোদন প্রতিবেদক : একটা সময় গেছে, যেসময় ঢালিউডের সিনেমা মানেই ছিল শাকিব-অপু জুটি। এই জুটি একসঙ্গে ৮০ টি সিনেমায় কাজ করেছে। যার অধিকাংশই ছিল ব্যবসাসফল। তবে ব্যক্তিগত জীবনের প্রেম-বিয়ে-বিচ্ছেদের ঘটনায় ছিন্ন হয়ে গেছে পর্দার জুটিও। এখন আর পর্দায় দেখা যায় না তাদের। তবে ব্যক্তিগত টানাপোড়নের মাঝে কাজ চালিয়ে গেছেন শাকিব খান। নতুন জুটি বেঁধেছেন নায়িকা বুবলির সঙ্গে। অল্প সময়ে এই জুটি দর্শক প্রিয়তাও পেয়েছেন বেশ। তবে ডুব দিয়ে ছিলেন অপু। অবশেষে দীর্ঘ বিরতির পর আবারো পর্দায় হাজির হয়েছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। তবে এইবার তার সঙ্গে পর্দায় নেই শাকিব খান। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে রাজধানীর তিনটি সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘প্রিয় কমলা’। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। অপুকে কেন্দ্র করেই গল্প এগিয়েছে। শাহরিয়ার নাজিম জয় পরিচালিত এই সিনেমায় বীরাঙ্গনার চরিত্রে অভিনয় করেছেন অপু। এই প্রথম এমন চরিত্রে অভিনয় করলেন অভিনেত্রী। এই ভিন্ন চরিত্রে, একেবারে নতুন রুপে পর্দার এই অপু যেন পুরোই এক অন্য অপু।

অন্যমাত্রার গান ‘তোমাকে চাই’
                                  

বিনোদন প্রতিবেদক : অডিওতে ধারাবাহিকভাবে অনেক শ্রোতাপ্রিয় গান তিনি উপহার দিয়ে আসছেন। বিশেষ করে রুনা লায়লা, সাবিনা ইয়াসমীন, কঁনকচাপার পর ন্যান্সির মতো মিষ্টি কণ্ঠের গায়িকা চলচ্চিত্রে আর আসেনি। নতুন খবর হলো সম্প্রতি ন্যান্সির একটি দ্বৈত গান প্রকাশ হয়েছে। গানের শিরোনাম ‘তোমাকে চাই’। এতে ন্যান্সির সহশিল্পী হিসেবে রয়েছেন জাহিদ নিরব। গানের কথাও লিখেছেন তিনি। আর সুর করেছেন জাহিদ নিরব ও পুলক অনিল। ক্লোজআপ বাংলাদেশের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গানটি। এর মাধ্যমে অনেক দিন পর কোনো দ্বৈত গান শ্রোতাদের আকৃষ্ট করতে পেরেছে। গানটির কথা, সুর, সংগীত ও ন্যান্সির গায়কি অন্যমাত্রা যোগ করেছে গানটিতে। আর গানটি প্রকাশের পর থেকে ভক্ত-শ্রোতাদের ইতিবাচক সাড়ায় মুখরিত হচ্ছেন ন্যান্সি। গানটি গেলো ভালোবাসা দিবসে প্রচারিত রায়হান রাফি পরিচালিত ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ সিরিজের শর্টফিল্ম `অথবা প্রেমের গল্প`-স্থান পেয়েছিলো। এতে অভিনয় করেছেন সাইদ জামান শাওন ও নাজিফা তুষি। গানটি প্রসঙ্গে ন্যান্সি বলেন, আমরা বিভিন্ন ধরনের গানই করি। তবে এর মধ্যে কিছু গান মনে প্রশান্তি দেয়। এ গানটিও ঠিক তেমন।

মমর আহ্বান
                                  

বিনোদন প্রতিবেদক : গতকাল দেশের ৩৫ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অভিনেত্রী জাকিয়া বারী মম অভিনীত সিনেমা ‘স্ফুলিঙ্গ।’ প্রেম, দেশপ্রেম, মুক্তিযুদ্ধের এ ছবিটি নির্মাণ করেছেন তৌকীর আহমেদ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ এবং দেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মুক্তি দেয়া হয়েছে ছবিটি। এতে মম’র চরিত্রের নাম আইরিন। বিশেষ এই সময়ে সিনেমাটি মুক্তি পাওয়ায় বেশ উচ্ছ্বসিত এই অভিনেত্রী। সবাইকে সিনেমাটি দেখার আহ্বান জানিয়েছেন। মম বলেন, কাজটা করার সময় খুব সক্রিয় ছিলাম। দারুণ উপভোগ করেছি। তৌকীর ভাইকে অনেক ধন্যবাদ। অদ্ভুত সুন্দর গান আছে সিনেমায়। আছে বন্ধুত্ব, বোঝাপড়ার গল্প। গল্পটা বিনোদিত করবে বলে আমার বিশ্বাস। সবাই সিনেমাটি দেখতে যাবেন। এর আগে ২০১৫ সালে ‘ছুঁয়ে দিলে মন সিনেমা’তে মম’র অভিনয় ব্যাপক প্রশংসিত হয়েছিল। নতুন এই সিনেমাটিতে তার অভিনয় দর্শকরা কীভাবে নেন- সেটাই এখন দেখার অপেক্ষায় আছেন এই অভিনেত্রী। এদিকে মম ছোট পর্দার কাজ নিয়েও বেশ ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি ‘মন দরজা’- নামে একটি নাটকেও অভিনয় করেছেন। এটি পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্যনির্মাতা সাগর জাহান। মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন নাটকটিতে। এটি আজ আরটিভিতে রাত ৮টায় প্রচারিত হবে। এ ছাড়া সম্প্রতি জি-ফাইভ গ্লোবালে মুক্তি প্রাপ্ত প্রথম বাংলাদেশি ওয়েব সিরিজ অরিজিনাল ‘কন্ট্রাক্ট’- এ দেখা গেছে মমকে।

দোয়া চাইলেন কাজী হায়াৎ
                                  

বিনোদন প্রতিবেদক : হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রের (আইসিইউ) বিছানায় শুয়ে নিজের রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন দেশবরেণ্য চলচ্চিত্র পরিচালক-অভিনেতা কাজী হায়াৎ। এক ভিডিওবার্তায় তিনি দেশবাসীর কাছে দোয়া চান। ভিডিওটি তার ছেলে চিত্রনায়ক কাজী মারুফ নিজের ফেসবুকে প্রকাশ করেছেন। ভিডিওতে কাজী হায়াৎ বলেন, ‘আমি এই মুহূর্তে আইসিইউতে, ভালো আছি। আমার জন্যে দোয়া করবেন সবাই। হয়তো এই যাত্রায় বেচেও যেতে পারি! আল্লাহর কাছে আপনাদের দোয়া অবশ্যই গ্রহণ যোগ্য হবে। মানুষের দোয়া, সারা বাংলাদেশের ভক্তদের দোয়া আমাকে বাঁচিয়ে রাখবে।’
এর আগে কাজী হায়াতের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সোমবার (২২ মার্চ) ভোরে তাকে আইসিইউতে নেওয়া হয়। বরেণ্য এই নির্মাতাকে আইসিইউতে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে অভিনেতা কাজী মারুফ। বাবার অসুস্থতার কারণে সম্প্রতি তিনি দেশে ফিরেছেন।
গত সোমবার দুপুরে ইত্তেফাক অনলাইনকে কাজী মারুফ জানান, ‘বাবাকে আইসিইউতে নেওয়া হয়েছে। করোনা রোগীরা সাধারণত বেশি দুর্বল হয়ে পড়ে। বাবার শরীরও অনেক দুর্বল। বয়সের কারণে করোনার ধকলটা তিনি সামলাতে পারছেন না। ৯৬ শতাংশ পরিস্থিতির কারণে তাকে অক্সিজেনে রাখা হয়েছে। এ অবস্থায় তাকে আরও দুই দিন থাকতে হবে। গতকাল পর্যন্ত বাবা ডা. সামনের তত্ত্বাবধায়নে ছিলেন। এখন তিনি অন্য একজন চিকিৎসকের তত্ত্বাবধায়নে আছেন।’
গত ২ মার্চ করোনার টিকা নেন কাজী হায়াৎ। এরপর ৬ মার্চ সস্ত্রীক করোনায় আক্রান্ত হন তিনি। তারা দুজনই চিকিৎসকের পরামর্শে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। গত ১০ মার্চ কাজী হায়াৎ স্ত্রীসহ করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানান। তবে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ১৫ মার্চ রাজধানীর হাসপাতালে ভর্তি করা হয় কাজী হায়াৎ-কে। সেখানে এতোদিন সাধারণ কেবিনেই তাকে চিকিৎসা দেওয়া হচ্ছিলো। তবে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সোমবার ভোরে তাকে আইসিইউতে নেওয়া হয়।


   Page 1 of 191
     বিনোদন
জিৎ করোনায় আক্রান্ত
.............................................................................................
আবুল হায়াত করোনামুক্ত
.............................................................................................
‘লকডাউনের আগে থেকেই শুটিং করছি না’
.............................................................................................
নায়ক ওয়াসিম আর নেই
.............................................................................................
এবার বধূবেশে দীঘি
.............................................................................................
চিত্রনায়িকা সিমলার নতুন যাত্রা
.............................................................................................
আমি বিশ্বের গর্বিত স্বামী : রণবীর
.............................................................................................
শেষ হলো ‘অন্তরাত্মা’ ছবির শুটিং
.............................................................................................
কোরিয়ান সিনেমার নায়ক নারায়ণগঞ্জের মাহবুব!
.............................................................................................
লকডাউনে নাটকের শুটিং মানতে হবে যে বিষয়
.............................................................................................
জেনে নিন রাজ-শুভশ্রীর সম্পত্তির পরিমাণ
.............................................................................................
সবাইকে নিয়ে পথ চলতেই জয়ার আনন্দ
.............................................................................................
এই প্রথম পর্দায় শাকিববিহীন অপু বিশ্বাস
.............................................................................................
অন্যমাত্রার গান ‘তোমাকে চাই’
.............................................................................................
মমর আহ্বান
.............................................................................................
দোয়া চাইলেন কাজী হায়াৎ
.............................................................................................
লতার গান কণ্ঠে তুললেন লিজা
.............................................................................................
হাসপাতালে অভিনেতা সোহম
.............................................................................................
বইমেলায় তাহসানের প্রথম বই
.............................................................................................
জাভিকে ছুঁয়ে রোমাঞ্চিত মেসি
.............................................................................................
‘করোনা আক্রান্ত গওহর খান’
.............................................................................................
যে কারণে স্বামীকে তালাক দিয়েছেন গায়িকা পুতুল
.............................................................................................
সজল-সারিকা জুটির রসায়ন জমে উঠছে
.............................................................................................
রণবীরের পর করোনায় আক্রান্ত বানসালি, নিভৃতবাসে আলিয়া
.............................................................................................
শুরু হয়ে গেছে শ্রদ্ধার বিয়ের প্রস্তুতি
.............................................................................................
প্রতি মাসে একটি চলচ্চিত্র নির্মাণ করবেন ডিপজল
.............................................................................................
নারী নির্মাতাদের সিনেমা নিয়ে ‘জয়িতা চলচ্চিত্র উৎসব-২০২১’
.............................................................................................
একঝাঁক তারকাকে নিয়ে নির্মাণ হচ্ছে ‘সিক্স’
.............................................................................................
এক পশলা বৃষ্টিতে জুটি বাঁধছেন জয় ও আঁচল
.............................................................................................
তিন নাটকে সজল-সানজিদা
.............................................................................................
প্রস্তুত হচ্ছেন সামান্থা আক্কিনেনি
.............................................................................................
ইয়াশ– দীঘির ‘শেষ চিঠি’
.............................................................................................
‘স্বামী নিখিলের বিচ্ছেদের আবেদন’
.............................................................................................
শহীদদের স্মৃতিচারণে জয়া
.............................................................................................
মিস ইউনিভার্স প্রতিযোগিতার দ্বিতীয় আসরে বিচারক তাহসান-মিম
.............................................................................................
প্লাস্টিক সার্জারির পর দুই সিনেমা থেকে বাদ পড়েন প্রিয়াংকা
.............................................................................................
সবকিছুতেই একটা ভয় ভয় ব্যাপার আছে
.............................................................................................
শাকিব নয় নিরবেই যেন বুবলীর স্বস্তি
.............................................................................................
সুরিয়া-জ্যোতিকার প্রেমের গল্প রূপকথার চেয়ে কম নয়
.............................................................................................
নতুন গল্পে নিশো-মেহজাবীন
.............................................................................................
‘তার সঙ্গে কাজ করতে পারাটা সৌভাগ্যের’
.............................................................................................
সবাইকে নিয়ে ভাবতে হবে : সালমা
.............................................................................................
কেন অন্য নায়ক নায়িকার বিপরীতে কাজ করেন না অনন্ত-বর্ষা?
.............................................................................................
মুজিববর্ষের নাটকে সুইটি
.............................................................................................
মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতায় ৯২৫৬ সুন্দরী
.............................................................................................
শিল্পকলায় একুশে পদক পাচ্ছেন ২১ ব্যক্তি
.............................................................................................
আবারও কলকাতার নতুন ছবিতে জয়া
.............................................................................................
অবাক করলেন সালমা
.............................................................................................
এবার নতুন মিশনে শবনম ফারিয়া
.............................................................................................
সমালোচনার জবাব দিলেন রিয়াজ
.............................................................................................

সম্পাদকমন্ডলীর সভাপতি : মো: রিপন তরফদার নিয়াম
প্রতিষ্ঠাতা সম্পাদক : মফিজুর রহমান রোকন
নির্বাহী সম্পাদক : শাহাদাত হোসেন শাহীন
বাণিজ্যিক কার্যালয় : "রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্লেক্স"
(৬ষ্ঠ তলা), ২৮/১ সি, টয়েনবি সার্কুলার রোড,
মতিঝিল বা/এ ঢাকা-১০০০| জিপিও বক্স নং-৫৪৭, ঢাকা
ফোন নাম্বার : ০২-৪৭১২০৮০৫/৬, ০২-৯৫৮৭৮৫০
মোবাইল : ০১৭০৭-০৮৯৫৫৩, 01731800427
E-mail: dailyganomukti@gmail.com
Website : http://www.dailyganomukti.com
   © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি Dynamic Solution IT Dynamic Scale BD & BD My Shop