×
  • প্রকাশিত : ২০২২-০৫-১৬
  • ১১০ বার পঠিত
বিনোদন ডেস্ক : পাথরের ওপর বসে আছেন সামান্থা রুথ প্রভু ও বিজয় দেবরকোন্ডা। সামান্থার পরনে শাড়ি, সিঁথিতে টিকলি, কানে দুল, গলায় হার। বিজয়ের জামার সঙ্গে বাঁধা সামান্থার আঁচল। তার চোখে-মুখে বয়ে যাচ্ছে আনন্দের ঢেউ। বিপরীত পাশে বসে থাকা বিজয়ের দিকে চেয়ে আছেন সামান্থা। কিন্তু ঠোঁটে সিগারেট নিয়ে স্থির দৃষ্টিতে চেয়ে আছেন বিজয়।

সোমবার (১৬ মে) প্রকাশিত বিজয়-সামান্থার ‘খুশি’ সিনেমার পোস্টারে এমন লুকে ধরা দিয়েছেন এই জুটি। রোমান্টিক-কমেডি ঘরানার এ সিনেমা পরিচালনা করছেন শিবা নির্বাণ। আগামী ২৩ ডিসেম্বর তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নর ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। সিনেমার পোস্টার শেয়ার করে সামান্থা-বিজয় লিখেছেন, আনন্দ-হাসি, ভালোবাসা ও পারিবারিক বন্ধন হলো—‘খুশি’।  

এ সিনেমায় আরো অভিনয় করছেন—জয়রাম, সচিন খেদেকার, মুরালি শর্মা, লক্ষ্মী, আলী, রোহিনি, শ্রীকান্ত প্রমুখ। মিথরি মুভি মেকারের ব্যানারে এ সিনেমা প্রযোজনা করছেন নবীন ও রবি শঙ্কর।

এবারই প্রথম নয়, এর আগে জুটি বেঁধে অভিনয় করেছেন সামান্থা-বিজয়। নাগ অশ্বিন পরিচালিত ‘মহানতি’ সিনেমায় দেখা যায় তাদের। ফের সামান্থার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ‘ডিয়ার কমরেড’ খ্যাত অভিনেতা বিজয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat