×
  • প্রকাশিত : ২০২২-০৬-১৮
  • ২৩ বার পঠিত
স্পোর্টস ডেস্ক : অ্যান্টিগা টেস্টে দ্বিতীয় দিনের খেলায় সবকটি উইকেট হারিয়ে ২৬৫ রান তুললো ওয়েস্ট ইন্ডিজ। এর আগে বাংলাদেশ ১০৩ করায় ১৬২ রানের লিড নিল স্বাগতিকরা। কিছুক্ষণের মধ্যেই ব্যাটিংয়ে নামবে বাংলাদেশ।
দ্বিতীয় দিনের খেলায় ব্যাট করতে নামেন আগের দিনের দুই অপরাজিত ব্যাটার ক্রেইগ ব্র্যাথওয়েট ও এনক্রমার বোনার। ৩৩ রান করে সাকিব আল হাসানের বলে আউট হন বোনার। আর নার্ভাস নাইনটিতে ক্রেইগ ব্র্যাথওয়েটকে ফেরান খালেদ আহমেদ। আউট হওয়ার আগে ৯৪ রান করেন তিনি। আর মিরাজের বলে এলবিডব্লিউর ফাঁদে পড়ার আগে মাত্র ৭ রান করেন কাইল মেয়ার্স। আর ১ রানে আউট হন জশুয়া ডি সিলভা।


এদিকে আপনতালে ব্যাট করতে থাকা উইন্ডিয়ান ব্যাটার জার্মেইন ব্ল্যাক অর্ধশতকের দেখা পেয়েছেন। কিন্তু যোগ্য সঙ্গ হিসেবে পাচ্ছেন না কাউকেই। শূন্যরানেই ফিরলেন আলযারি জোসেফ ও কেমার রোচ। এরপর ব্ল্যাকউড নিজেই ফেরেন সাজঘরে। আউট হওয়ার আগে করেছেন ৬৩ রান। আর ১ রানে ফেরেন জেইডেন সিলস। এদিকে গুদাকেস মোতি অপরাজিত থাকেন ২৩ রানে।

এর আগে প্রথমদিনের খেলায় দিনের শুরুতে ব্যাট করতে নেমে মাত্র ১০৩ রানে অলআউট হয় সফররত বাংলাদেশ দল। এই ইনিংসে লজ্জার রেকর্ড গড়ে টাইগাররা। আন্তর্জাতিক টেস্ট ক্রিকেটের ইতিহাসে তৃতীয়বারের মতো এক ইনিংসে শূ্ন্যরানে আউট হয়েছেন ছয়জন ব্যাটারা। আর জবাবে ব্যাট করতে নেমে প্রথম দিন শেষে ২ উইকেটে ৯৫ রান তুলেছিলো উইন্ডিজ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat