×
  • প্রকাশিত : ২০২২-০৬-২৩
  • ৮৯ বার পঠিত
জহির রায়হান, ময়মনসিংহ : আগামী ২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে দেশের মানুষের স্বপ্নের পদ্মা সেতু। কেন্দ্রীয়ভাবে ছাড়াও দেশের বিভিন্ন জেলা- উপজেলা, এমনকি ইউনিয়ন পর্যায়েও উদ্বোধনের দিনটিকে আরও মোহিত করতে আয়োজন করা হচ্ছে বিভিন্ন অনুষ্ঠানমালার। তারই ধারাবাহিকতায় ময়মনসিংহ জেলা তথ্য অফিসের উদ্যোগে ট্রাকের মাধ্যমে স্থানীয় বাউল ও পল্লী শিল্পীর সমন্বয়ে ভ্রাম্যমান সংগীতানুষ্ঠান এবং সড়ক প্রচার কার্যক্রম চলমান রয়েছে।
সহকারী পরিচালক শেখ মোঃ শহীদুল ইসলামের নির্দেশনায় ও সহকারী তথ্য অফিসার মোঃ রোকুনুজ্জামানের তদারকিতে প্রতিদিন চলছে ভ্রাম্যমান সংগীতানুষ্ঠান এবং সড়ক প্রচার কার্যক্রম।

সহকারী পরিচালক শেখ মোঃ শহীদুল ইসলাম জানান, ময়মনসিংহ জেলা প্রশাসনের সহযোগিতায় ও ময়মনসিংহ জেলা তথ্য অফিসের আয়োজনে ২৫ জুন পদ্মা সেতু শুভ উদ্বোধন উপলক্ষে ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকায় জনবহুল স্থানসমূহে প্রচার কার্যক্রম গত ২০ জুন থেকে শুরু হয়ে ২৫ জুন পর্যন্ত ট্রাকের মাধ্যমে স্থানীয় বাউল ও পল্লী শিল্পীর সমন্বয়ে ভ্রাম্যমান সংগীতানুষ্ঠান এবং সড়ক প্রচার কার্যক্রম চলমান থাকবে। এছাড়াও ময়মনসিংহ জেলা তথ্য অফিসের মাধ্যমে সরকার তথা সংশ্লিষ্ট দপ্তরের নির্দেশনা মোতাবেক ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকাসহ পর্যায়ক্রমে ১৩ উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রাম ও পাড়া মহল্লায় প্রতিদিন চলছে ভ্রাম্যমান সংগীতানুষ্ঠান এবং সড়ক প্রচারসহ ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকায় পিভিসি ডিসপ্লে বোর্ড স্থাপন/প্রদর্শন বাস্তবায়ন করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat