×
  • প্রকাশিত : ২০২২-০৭-০৩
  • ৭৬ বার পঠিত
ক্রীড়া ডেস্ক : বুকে স্বপ্ন বেঁধে পুরোনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো, যেখানে পেয়েছিলেন অনেক সাফল্য। কিন্তু সময় ও পরিস্থিতি বদলে গেছে, দ্বিতীয় মেয়াদে নিজে জ্বললেও ক্লাবের প্রাপ্তি একেবারে শূন্য। ওল্ড ট্র্যাফোর্ডে মন টিকছে না পর্তুগিজ ফরোয়ার্ডের। শনিবার ব্রিটিশ মিডিয়ার একাধিক রিপোর্ট অনুযায়ী, ৩৭ বছর বয়সী ফরোয়ার্ড ম্যানইউ ছাড়তে চান।

জুভেন্টাস থেকে গত মৌসুমে ম্যানইউতে এসে ব্যক্তিগতভাবে ভালো সময় কাটান রোনালদো। দলের সর্বোচ্চ গোলদাতা ছিলেন এবং প্রিমিয়ার লিগের তৃতীয়। তবে দলের ব্যর্থতা আঘাত দিয়েছে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর মনে।

প্রিমিয়ার লিগে ষষ্ঠ হয়েছে ম্যানইউ, চ্যাম্পিয়নস লিগে ওঠা হচ্ছে না। জীবনে প্রথমবার খেলতে হচ্ছে ইউরোপা লিগে। এখনও ওল্ড ট্র্যাফোর্ডে চুক্তির মেয়াদ এক বছর থাকলেও মন টিকছে না রোনালদোর। ক্লাব ভালো প্রস্তাব পেলে চলে যেতে চান তিনি।

যদিও সব প্রতিযোগিতা মিলিয়ে ২৪ গোল করা রোনালদোকে ছাড়তে চায় না ম্যানইউ। তাকে বিক্রি করার বিরুদ্ধে। নতুন কোচ এরিক টেন হ্যাগ তার সঙ্গে কাজ করতে আগ্রহী।

অবশ্য এখন পর্যন্ত পর্তুগাল অধিনায়ককে নিয়ে আগ্রহ দেখায়নি কোনো ক্লাব। ইউনাইটেডের সব আন্তর্জাতিক খেলোয়াড়দের দ্রুত ট্রেনিংয়ে যোগ দিতে বলা হয়েছে। শুক্রবার থাইল্যান্ডে যাবে তারা প্রাক মৌসুমের সফর শুরু করতে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat