×
  • প্রকাশিত : ২০২২-০৯-২০
  • ৮১ বার পঠিত
বিনোদন ডেস্ক : কয়েক দিন ধরে অসুস্থ ওপার বাংলার অভিনেত্রী ও বিজেপির সাবেক নেত্রী তনুশ্রী চক্রবর্তী। কিডনিতে সংক্রমণ হয়েছে তার। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি থেকে দুদিন চিকিৎসাও করিয়েছেন। এই খবর প্রকাশ হওয়ার পর উদ্বিগ্ন অভিনেত্রীর অনুরাগীরা।

তবে চিকিৎসক বলেছেন, চিন্তার কোনো কারণ নেই। তনুশ্রী এখন অনেকটাই সুস্থ। চিকিৎসকের পরামর্শ মতো নিয়মিত ওষুধ খেলে আর কিছু নিয়ম মানলেই অভিনেত্রী পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন। যদিও বর্তমানে কিছুটা সুস্থ থাকলেও পুরোপুরি উঠে বসতে পারছেন না নায়িকা।

এদিকে নিজের অসুস্থতা নিয়ে তনুশ্রী এখনো কোনো মন্তব্য করেননি। তার ফেসবুক বা ইনস্টাগ্রামেও এ বিষয়ে কোনো আপডেট দেখা যায়নি।
তনুশ্রীর হাতে এখন একাধিক কাজ। অভিনেতা, গায়ক ও নির্মাতা অঞ্জন দত্তের সঙ্গে একটি সিনেমা করছেন তিনি। গুঞ্জন, টলিউডের গণ্ডি পেরিয়ে খুব শিগগির বলিউডেও পা রাখবেন অভিনেত্রী। কাজ করবেন সানি দেওলের সঙ্গে। তবে এ বিষয়ে এখনো কিছু বলেননি তনুশ্রী।

সম্প্রতি দেব এবং জিতের প্রযোজনায় ‘টনিক’ এবং ‘রাবণ’ সিনেমা দুটিতে অভিনয় করেছেন এই নায়িকা। পাশাপাশি ইদানীং গাঢ় হয়েছে তার প্রেম ভাঙার গুঞ্জনও। শোনা যাচ্ছে, ব্যবসায়ী প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভেঙে গেছে তনুর। যদিও এ বিষয়েও মুখে কুলুপ এই টলিউড অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat