×
  • প্রকাশিত : ২০২২-১১-২০
  • ৮৪ বার পঠিত
বিনোদন ডেস্ক : ভারতীয় টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থা অত্যন্ত সংকটাপন্ন। শনিবার (১৯ নভেম্বর) রাতে অন্তত ১০ বার হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। এ অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন চিকিৎসকরা।
হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, ঐন্দ্রিলাকে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে। সিপিআর দেওয়া হয়েছে। চিকিৎসকরা তার পাশে রয়েছেন। সব রকম সাপোর্টে রাখার পরও তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হচ্ছে।

গত কয়েক দিন ধরে ঐন্দ্রিলার শারীরিক অবস্থা অস্থিতিশীল। রক্তচাপ ওঠানামা করছে। গত ১৬ নভেম্বর সকালে প্রথম হৃদরোগে আক্রান্ত হন তিনি। সিপিআর দিয়ে তাকে ফিরিয়ে আনেন চিকিৎসকরা।

গত ১৫ নভেম্বর ঐন্দ্রিলার সিটি স্ক্যান করানো হয়। তাতে জানা যায়, স্ট্রোকের পর ঐন্দ্রিলার মাথার যে পাশে অস্ত্রোপচার করা হয়েছিল, তার বিপরীত দিকে রক্ত জমাট বেঁধেছে। যা নতুন করে চিন্তায় ফেলে ডাক্তারদের। নতুন করে যে রক্ত জমাট বেঁধেছে, তা আকারে এতই ক্ষুদ্র যে অস্ত্রোপচার করা যাবে না। তাই ঔষধ দিয়ে কমানোর চেষ্টা চলছে।

তা ছাড়াও আগের ঔষধ বদলে নতুন অ্যান্টিবায়োটিক চালু করা হয়েছে। এ ঔষধ অভিনেত্রীর শরীরে সাড়া দেয় কি না, তা দেখার জন্য বাড়তি সতর্কতা নিয়ে পর্যবেক্ষণে করছেন তারা। এরপরও সংক্রমণ কমার কোনো লক্ষ্মণ নেই। তাই জ্বরও কমছে না। পরিস্থিতি আগের চেয়ে সংকটাপন্ন বলে মনে করছেন চিকিৎসকরা।

২০১৫ সালে টেন্টস নামক বিরল ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। প্রায় দেড় বছরের লড়াই শেষে ক্যানসার জয় করেন তিনি। ১৬টি কেমোথেরাপি ও ৩৩টি রেডিয়েশনের পর সুস্থ হন এই অভিনেত্রী। গত বছরের ২৩ ফেব্রুয়ারি ঐন্দ্রিলার ডান ফুসফুসে টিউমার ধরা পড়ে। এরপর আবারো মরণব্যাধি ক্যানসার থাবা বসায় অভিনেত্রীর শরীরে। দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করে সুস্থ হয়ে পর্দায় ফিরেন এই অভিনেত্রী।

ক্যানসার জয় করে ‘ভাগাড়’ সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন ঐন্দ্রিলা। চলতি মাসে তার দিল্লি যাওয়ার কথা ছিল। সেই অনুযায়ী শুটিং থেকে ছুটিও নিয়েছিলেন। কিন্তু আচমকাই গত ১ নভেম্বর রাতে তার স্ট্রোক হয়। তারপর থেকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন এই নায়িকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat