×
  • প্রকাশিত : ২০২২-১১-২৯
  • ১২৮ বার পঠিত
বিনোদন প্রতিবেদক : প্রথমবার একসঙ্গে কাজ করলেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। ‘হলদি মিক্সড’ নামে একটি মিউজিক্যাল ফিল্মে কাজ করেছেন তারা। হলুদের অনুষ্ঠানের ৯টি গানের অংশবিশেষ নিয়ে তৈরি হয়েছে পাঁচ মিনিটের ওই ম্যাশআপ মিউজিক্যাল ফিল্ম।

‘হলদি মিক্সড’ মিউজিক্যাল ফিল্মটি পরিচালনা করেছেন সোহেল রাজ। তিনি জানান, মিউজিক্যাল ফিল্মটিতে হলুদের অনুষ্ঠানে মেয়ে ও ছেলেপক্ষের পরিবারের সদস্যদের মধ্যে আনন্দ, খুনসুটি ও হইচই ফুটে উঠেছে।

সুর মিলিয়ে ইমন বলেন, ‘এটি গল্পভিত্তিক মিউজিক্যাল ফিল্ম। একটি হলুদের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যদের মধ্যকার গল্প বলা হয়েছে এখানে। দীঘির প্রশংসা করে নায়ক বলেন, ‘দীঘি নাচে বেশ পারদর্শী। নাচের সঙ্গে ওর এক্সপ্রেশন দারুণ। ওর সঙ্গে কাজটি করে বেশ আরাম পেয়েছি।’

অভিনেতা আরও জানান, এই কাজটির আগে দীঘির সঙ্গে তার একটা সিনেমা করার কথা ছিল। কিন্তু কাজটি থেমে আছে। ফলে সিনেমায় এখনো দুজনের জুটি বাধা হয়নি। তার আগে ইমন-দীঘি কাজ করলেন মিউজিক্যাল ফিল্মে।
দীঘির কাছে মিউজিক্যাল ফিল্মটি নতুন অভিজ্ঞতা। তিনি বলেন, ‘আগে মিউজিক ভিডিওতে কাজ করেছি। কিন্তু এ রকম বিয়ের হলুদের অনুষ্ঠানের সেট ফেলে, সাজিয়ে আগে কাজ করিনি। সিনেমার আদলেই শুটিং হয়েছে। ইমন ভাইয়ের সঙ্গেও প্রথম কাজ করলাম। হলুদবাড়ির আনন্দের মতো শুটিংয়েও বেশ মজা করেছি।’

দেশের বিভিন্ন অঞ্চলের ৯টি প্রচলিত বিয়ের হলুদের গানের ম্যাশআপ ‘হলদি মিক্সড’। গানটির মধ্য দিয়ে পুরান ঢাকার একটি বিয়েবাড়ির দুই পরিবারের সদস্যদের চরিত্রগুলো তুলে এনেছি। সেখানে দুই পরিবারের সদস্যরা পাল্টাপাল্টি গানে অংশ নিয়েছেন। তাদের মধ্যে হইচই, খুনসুটি, আনন্দ, মজা দেখানো হয়েছে।

পরিচালক সোহেল রাজ জানান, মিউজিক্যাল ফিল্মটিতে র‌্যাপের একটা অংশ আছে। এতে কণ্ঠ দিয়েছেন অপু মাহফুজ। র‌্যাপের অংশটিতে অভিনয় করেছেন চাষী আলম।

অন্যদিকে ‘হলদি মিক্সড’ ম্যাশআপের গানে কণ্ঠ দিয়েছেন সায়েরা রেজা। গানগুলোর মূল সুর ঠিক রেখে যৌথভাবে সংগীতায়োজন করেছেন ডিজে রাহাত ও শাওন। নৃত্য কোরিওগ্রাফি করেছে ঈগল ড্যান্স দল। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে মিউজিক্যাল ফিল্মটি একটি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat