×
  • প্রকাশিত : ২০২৩-০১-১২
  • ৫৫ বার পঠিত
বিনোদন ডেস্ক : বলিউড বাদশা শাহরুখ খানকে দেখার জন‌্য ঘর পালিয়েছিল ছয় কিশোরী। প্রিয় তারকার জন্য ভক্তদের এমন ঘটনার তালিকা মোটেও ছোট নয়। এবার গভীর রাতে ভক্তদের সঙ্গে দেখা করলেন শাহরুখ খান নিজেই। আর এ সময়ে তোলা কিছু ছবি ওই ভক্ত নিজের টুইটারে শেয়ার করেছেন; যা এখন নেটদুনিয়ায় ভাইরাল।

কৃতজ্ঞতা জানিয়ে যতীন গুপ্তা নামে ওই ভক্ত বলেন, ‘আমাদেরকে সময় দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। রাত ২টা সময় আপনি আমাদের আপনার হোটেল রুমে ডেকেছেন, সময় এবং সম্মান দিয়েছেন। আপনার মতো এমনটা আর কোনো সুপারস্টার তার ভক্তদের জন্য করেননি! গভীর রাতে আপনাকে বিরক্ত করার জন্য দুঃখিত। আপনাকে অনেক ভালোবাসি।’

একটি ছবিতে দেখা যায়, শাহরুখকে জড়িয়ে ধরে তার গালে চুম্বন করছেন যতীন। অন্য একটি ছবিতে দেখা যায়, কয়েকজন ভক্ত মিলে শাহরুখ খানের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। এসময় তারা ‘পাঠান’ সিনেমার পোস্টার সঙ্গে নিয়েছিলেন। আর সেই পোস্টারে অটোগ্রাফও দিয়েছেন শাহরুখ। গভীর রাতে ভক্তের ডাকে সাড়া দিয়ে সময় দেওয়ার জন্য নেটদুনিয়ায় প্রশংসায় ভাসছেন শাহরুখ খান।

দীর্ঘ চার বছর পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে প্রেক্ষাগৃহে ফিরছেন শাহরুখ খান। সিনেমাটিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। এ সিনেমার ‘বেশরম রং’ গানটি মুক্তির পর থেকে বিতর্কের মুখে পড়েছেন শাহরুখ-দীপিকা। কয়েক দিন আগে মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। সবকিছু ঠিক থাকলে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ সিনেমা আগামী ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat