×
  • প্রকাশিত : ২০২৩-০১-১৬
  • ৫৩ বার পঠিত
স্টাফ রিপোর্টার : আমরা যখন সরকার গঠন করি তখন বাংলাদেশ ছিল ৬০তম অর্থনীতির দেশ। আজ বাংলাদেশ ৩৫তম অর্থনীতির দেশ বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। রোববার দুপুরে নীলফামারীর সৈয়দপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান, রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

তিনি আরও বলেন, বাংলাদেশ ২৫টি দেশকে পেছনে ফেলে এগিয়ে এলেও বিএনপি ষড়যন্ত্র বন্ধ করেনি। শুধু অর্থনীতিতেই নয়। দেশ এখন সামরিক শক্তিতেও এগিয়ে গেছে। বাংলাদেশ এখন পৃথিবীর মধ্যে ৪০তম সামরিক শক্তির দেশ। তিনি আরও বলেন, আমরা নেত্রীর নির্দেশে উত্তরবঙ্গের শীতার্তদের মাঝে কম্বল দিতে এসেছি। এখানে বিএনপিকে দেখা যায়নি। মির্জা ফখরুলের বাড়ি উত্তরবঙ্গের ঠাকুরগাঁওয়ে। তারা একটি কম্বলও বিতরণ করেনি। তবে বিএনপি হচ্ছে শীতের পাখি। শীতকালে যেমন সাইবেরিয়া থেকে, হিমালয় থেকে পাখি এসে মাছ খায়, ধান খায়, মোটাতাজা হয় তেমনই বিএনপি নির্বাচন এলে নমিনেশন-বাণিজ্য করে মোটাতাজা হয়। বিএনপিকে সারা বছর দেখা না গেলেও নির্বাচন এলে ঠিকই দেখা যায়।

এদিকে অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রংপুর অঞ্চলের জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের মাধ্যমে প্রায় ২৭ হাজার কম্বল বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat