×
  • প্রকাশিত : ২০২৩-০৩-১৬
  • ৩৫ বার পঠিত
স্টাফ রিপোর্টার : পানি সম্পদ উপ-মন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম নিয়েছিলেন বলেই বাংলাদেশ স্বাধীন হয়েছে। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার ভাগ্যের সাথে বাংলাদেশের মানুষের ভাগ্য জড়িত। তাই এদেশের জনগণ একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ। গতকাল বুধবার শরীয়তপুরের নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর নির্মাণকাজ দ্রুত বাস্তবায়নের লক্ষে আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল বশির আহমদ, এনডিসি, পিএসসি। এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ১৯৮১ সালের ১৭ মে বাংলাদেশে প্রত্যাবর্তন করে শুধু বাংলাদেশের মানুষের সেবাই করে চলছেন। কোনো ষড়যন্ত্রই তাঁকে পিছু হটাতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশীর্বাদ। তার জন্যই মানুষ ভাত ও ভোটের অধিকার ফিরে পেয়েছে। এই মহামারি করোনা নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও আওয়ামীলীগ কাজ করে যাচ্ছে। তিনি দেশের মানুষের সর্বোচ্চ স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন।

উপমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়।  দেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধি হয়।  দেশের মানুষ নিরাপদে ও শান্তিতে বসবাস করতে পারে। এ সাফল্যের কারণে বিশ্ববাসীর কাছে বারবার প্রশংসিত হয়েছেন তিনি।  এজন্য দেশ আজ বিশ্বের দরবারে এক অনন্য মর্যাদায় আসীন হয়েছে।  তাই বাংলাদেশের প্রয়োজনেই জননেত্রী শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে। নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য ওহাব বেপারী, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদউজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু জাফর শেখ। এসময় স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat