×
  • প্রকাশিত : ২০২৩-০৩-১৮
  • ১১ বার পঠিত
ফিরোজ হোসেন, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর বদলগাছী থানার জিধিরপুর এলাকা হতে শনিবার পূর্ব রাত সাড়ে ১২ টার দিকে ভূয়া নিয়োগপত্র দিয়ে ১৩ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের মূলহোতা মোঃ হারুনুর রশিদ (৪০) নামের এক যুবককে আটক করেছে র‍্যাব। আটককৃত হারুনুর রশিদ থানার জিধিরপুর গ্রামের মৃত আব্দুল জলিল মন্ডলের ছেলে। 

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান জানান, হারুনুর রশিদ ৩/৪ জনের সিন্ডিকেটের মূল হোতা। তারা দীর্ঘদিন ধরে এ ধরনের প্রতারণার সাথে জড়িত ছিল। তার উচ্চপদস্থ সেনা কর্মকর্তাদের সাথে দৃঢ় সম্পর্ক রয়েছে বলে প্রার্থীদের আশ্বস্ত করে। এই সিন্ডিকেট কখনও কখনও অবৈধ নিয়োগের মিথ্যা আশ্বাস দিয়ে বা ভুয়া নিয়োগপত্র দিয়ে প্রার্থীদের কাছ থেকে টাকা হাতিয়ে নিত। ২০২২ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ চলাকালে সে এক প্রার্থীর সাথে যোগাযোগ করে বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি দেওয়ার জন্য অবৈধভাবে ১৩ লাখ টাকা নেন এবং একটি নিয়োগপত্র দেন। পরে ওই পদে যোগদান করতে যাওয়ার পর তার ভূয়া নিয়োগপত্রের কথা জানতে পারেন। পরে ভুক্তভোগী বাদী হয়ে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে অভিযোগ করলে র‌্যাবের অভিযানিক দল কয়েকটি ভূয়া নিয়োগপত্রসহ তাকে গ্রেফতার করেন।

পরবর্তীতে তার বিরুদ্ধে জেলার বদলগাছী থানায় মামলা দায়ের পূর্বক শনিবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat