×
  • প্রকাশিত : ২০২৩-০৩-২১
  • ১৫৮ বার পঠিত
স্টাফ রিপোর্টার: ঢাকা বিভাগের ‘শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর নির্বাচিত হওয়ায় শরীয়তপুর জেলার সখিপুর থানার কৃতি সন্তান মো: আবুল কালাম আজাদকে সংবর্ধনা দেয় ঢাকাস্থ সখিপুরবাসি। একই মঞ্চে কবি ও লেখক মোস্তফা মাহবুবেব (বাবু) একক কাব্য গ্রন্থ ‘অনন্য অনুভূতি’র মোড়ক উন্মোচন হয়। 

মঙ্গলবার বিকালে কর অঞ্চল-১০ সম্মেলন কক্ষে আয়োজনটি অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ট্যাকসেস এমপ্লীজ ওয়েলফেয়ার এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটি) সভাপতি মোঃ মহিউদ্দিন (খোকা), বিশেষ অতিথি ইউনিয়ন ব্যাংকের শাখা ম্যানাজার মনসুর আহম্মেদ লিটন, মোঃ ওয়াহিদুজ্জামান বালা, সাব ইন্সপেক্টর হারুন গাজী, সাব ইন্সপেক্টর ফয়সা, ইঞ্জিনিয়ার রিয়াদ হোসেন বালা, ইঞ্জিনিয়ার নান্নু মিয়া, আলী মুর্তুজাসহ সখিপুরের আরো অনেকে।

সংবর্ধনা শেষে আবুল কালাম আজাদ বলেন, ঢাকা বিভাগের শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্ট হিসাবে আমাকে নির্বাচিত করায় শরীয়তপুর জেলার ঢাকাস্থ সখিপুরবাসী কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে শুভেচছা ও সম্মাননা স্মারক গ্রহণ করলাম। সত্যিই আমি আবেগ আপ্লুত, আমাদের ঢাকাস্থ সখিপুরবাসী কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে আমাকে শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করায়।  আমি চির ঋণী হয়ে গেলাম ঢাকাস্থ সখিপুরবাসী কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজক কমিটির কাছে। তাদেরকে আমি আমার অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat