×
  • প্রকাশিত : ২০২৩-০৫-২৫
  • ১৬১ বার পঠিত
ইমাম হোসেন খাঁন:কোম্পানীগঞ্জ প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জে, কোম্পানীগঞ্জ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের ১৭ তম বার্ষিক সাধারণ সভা ও ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট অধিবেশ অনুষ্ঠিত হয়েছে। বাজেট অধিবেশনে ১৪৪৪৯০০০ টাকার প্রস্তাবিত বাজেট পেশ করেন কোম্পানীগঞ্জ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক মাসুদের রহমান।

বুধবার সন্ধ্যা ৭ টার সময় বসুরহাট বাজারস্থ নির্ঝর কনভেনশন হলে কোম্পানীগঞ্জ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মো: বেলাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদের রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত ১৭ তম বার্ষিক সাধারণ সভা ও বাজেট অধিবেশনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুরহাট পৌরসভার মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি  আবদুল কাদের মির্জা।

উপস্থিত ছিলেন মুজিব মেম্বার, কোম্পানীগঞ্জ বণিক সমিতির সভাপতি মোঃ জসিম উদ্দিন,বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবুল বাশার,বসুরহাট দোকান মালিক বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সাবেক সাধারণ সম্পাদক করিমুল হক সাথী,বসুরহাট কাঁচা বাজার সমবায় সমিতির সভাপতি মোঃ লিটন,কোম্পানীগঞ্জ সমবায় সমিতি লিমিটেডের সাবেক সভাপতি মোঃ নাছির উদ্দিন,কোম্পানীগঞ্জ সমবায় সমিতির সহ-সভাপতি নূর হোসেন রতন,পরিচালক শহীদ উল্যাহ,সিরাজুল ইসলাম,মোস্তফা সোহাগ,দেলোয়ার হোসেন মনু,সিরাজ উল্যাহ ও আবদুল আহাদ মনু প্রমূখ।

বাজেট অধিবেশনে,বিগত বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন,ব্যবস্থাপনা কমিটি কার্যক্রমের উপর  প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন,সমিতির ২০২১-২০২২ খ্রিঃ সনের আয়;ব্যয়ের হিসাব বিবরণী বিবেচনা ও অনুমোদন,২০২২/২০২৩ খ্রিঃ অর্থ বছরের জন্য সম্ভাব্য আয়-ব্যায়ের মূলধন ও রাজস্ব বাজেট পর্যালোচনা ও অনুমোদন,২০২১-২০২২ খ্রিঃ অর্থ বছরের লভ্যাংশ ঘোষনা,বিবিধ,উপস্থিতির উপর ভাতা প্রদান করা হয় ও লটারীর মাধ্যমে ৩০ টি পুরস্কার প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat