×
  • প্রকাশিত : ২০২২-০২-২৩
  • ৭২৯ বার পঠিত
ষ্টাফ রিপোর্টার : কুষ্টিয়ার কুমারখালীতে প্রকাশ্যে এক ভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বুধবার বেলা ১১ টার দিকে কুমারখালী বাসস্ট্যান্ড এলাকায় ভিশন শো রুমের সম্মূখে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এঘটনায় ঘাতক ওবাইদুর রহমান জুয়েলকে (৪০) আটক করেছে পুলিশ। আটককৃত ব্যক্তি কুমারখালী পৌরসভা এলাকার ২ং ওয়ার্ডের রতনের ছেলে। নিহত ভ্যানচালকের নাম জাহিদুল ইসলাম (৩০)। তিনি জেলার খোকসা উপজেলার সাতপাঁখিয়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বেলা ১১ টার দিকে বাসস্ট্যান্ড এলাকায় ভ্যানচালকের সাথে জুয়েলের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে জুয়েলের কাছে থাকা ধারালো চুরি দিয়ে চালকের গলায় আঘাত করে। এতে চালক সড়কে লুটিয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। 

ঘাতক জুয়েল রানা সম্পর্কে এলাকাবাসী জানান, সে সবসময় তার পিঠে থাকা ব্যাগে বিভিন্ন প্রকার দেশীয় অস্ত্র বহন করতো। তুচ্ছ বিষয় নিয়ে যে কারো উপরই সে চড়াও হতো এবং মারপিট করতো।
 
এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুদার বলেন, কথাকাটাকাটির জেরে ছুরিকাঘাতে ভ্যানচালককে হত্যা করা হয়েছে। হত্যাকারীকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat