×
  • প্রকাশিত : ২০২৩-০৯-২৩
  • ১৫৯ বার পঠিত
কর্ণফুলী মডার্ন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের শুভ উদ্বোধন করেছেন স্থানীয় সংসদ সদস্য ভূমিমন্ত্রী জনাব সাইফুজ্জামান চৌধুরী এমপি। ২৩ সেপ্টেম্বর ২০২৩ সকাল ১১টায় চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার কর্ণফুলী ফায়ার স্টেশন প্রাঙ্গণে আয়োজিত শুভ উদ্বোধন অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) মোঃ ওয়াহিদুল ইসলাম, ১১ মডার্ন প্রকল্পের প্রকল্প পরিচালক মোঃ শহিদ আতাহার হোসেন, কর্ণফুলী উপজেলার উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার অভিজিৎ চৌধুরী, ফায়ার সার্ভিসের চট্টগ্রাম বিভাগের উপপরিচালক মোঃ আব্দুল হালিম, চট্টগ্রামের পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ডক্টর আশিক মাহমুদ, কর্ণফুলী উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশিদসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ, বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং গণমাধ্যম কর্মীরা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি অনুষ্ঠানস্থলে উপস্থিত হলে স্টেশন অফিসার রাহুল দেবনাথ-এর নেতৃত্বে একদল চৌকস অগ্নিসেনা তাঁকে গার্ড অব অনার প্রদান করেন। অভিবাদন গ্রহণ করে প্রধান অতিথি কর্ণফুলী মডার্ন ফায়ার স্টেশনের শুভ উদ্বোধন ফলক উন্মোচন করেন এবং শুভ উদ্বোধন বেলুন উড়ান। এরপর দেশ ও জাতির কল্যাণে মোনাজাত পরিচালনা করা হয়। 
উদ্বোধন অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রকল্প পরিচালক মোঃ শহিদ আতাহার হোসেন, বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী এবং ফায়ার সার্ভিসের পরিচালক (প্রশাসন ও অর্থ) মোঃ ওয়াহিদুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপসহকারী পরিচালক মোঃ শাহজাহান শিকদার।

প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী জনাব সাইফুজ্জামান চৌধুরী, এমপি বর্তমান সরকারের সময়ে বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের চিত্র তুলে ধরেন। তিনি বলেন, "মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনার মতো দুঃসময়েও বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা বিশ্বের অন্যান্য দেশের তুলনায় ভালো ছিল। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। এই স্টেশনটি এলাকার দীর্ঘদিনের প্রত্যাশার প্রতিফলন।" তিনি আশা করেন কর্ণফুলী মডার্ন ফায়ার স্টেশন শুধু কর্ণফুলী এলাকার জন্য নয়, পুরো চট্টগ্রামের অগ্নিনিরাপত্তার জন্যই কাজ করবে। খবর- ফায়ার সার্ভিস মিডিয়া সেল।

প্রেস রিলিজ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat