×
  • প্রকাশিত : ২০২২-০৪-০৬
  • ৩৭০ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক : দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে লিফলেট বিতরণের সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ও বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর মতিঝিল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার এনামুল হক মিঠু বিষয়টি নিশ্চিত করেছেন। মতিঝিল থানার কর্তব্যরত কর্মকর্তা বলেন, ইশরাকের বিরুদ্ধে হয়তো কোনো মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তাই আটক করা হতে পারে। তিনি বর্তমানে মতিঝিল থানা হেফাজতে আছেন।
 
বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করে বলেন, মতিঝিল এলাকায় লিফলেট বিতরণের সময় ইশরাককে পুলিশ আটক করেছে। এখনও তিনি মতিঝিল থানায় আছেন। কেন তাকে আটক করা হয়েছে এই বিষয়ে আমরা এখনও কিছু জানি না।

প্রসঙ্গত, ইশরাক হোসেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য। তিনি দলটির ঢাকা মহানগরীর দক্ষিণের আহ্বায়ক কমিটির ১ নাম্বার সদস্যও। ইশরাক হোসেন অবিভক্ত ঢাকা সিটির সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে। ২০২০ সালে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনে বিএনপির প্রার্থী ছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat