×
  • প্রকাশিত : ২০২২-০৫-১০
  • ৫৯ বার পঠিত
বিনোদন প্রতিবেদক : বলিউড তারকা অক্ষয় কুমার নিরুপায় হয়ে ‘কাশ্মীর ফাইলস’র প্রশংসা করেছেন বলে মন্তব্য করেছেন সিনেমাটির পরিচালক বিবেক অগ্নিহোত্রী।

বিভিন্ন কারণে ছবি ঘিরে বারবার বিতর্কও দানা বেঁধেছে। নতুন করে বিতর্কের সৃষ্টি করলেন পরিচালক বিবেক নিজেই। ক্ষোভ উগরে দিলেন অক্ষয় কুমারের বিরুদ্ধে। সবাইকে চমকে দিয়ে নিন্দা করলেন বলিতারকার। বিবেকের মতে, বাধ্য হয়ে প্রকাশ্যে তার ছবির প্রশংসা করেছেন অক্ষয়!

বিবেক বলছেন, ‘১০০ জন লোক ঘিরে ধরে জিজ্ঞাসা করেছেন, আমার ছবি কেন চলছে, ওঁর ছবি (বচ্চন পাণ্ডে) কেন চলছে না বা আমার ছবি কেমন লেগেছে! সেই সময়ে প্রশংসা না করে উপায় কী? তাই নিরুপায় হয়ে অক্ষয় আমার ছবিকে ভালো বলেছেন। আর যেখানে তিনি প্রশংসা করেছেন, ভোপালের সেই অনুষ্ঠানে আমিও উপস্থিত ছিলাম।

মার্চ মাসে একটি ভিডিও পোস্ট করে অক্ষয়কে ধন্যবাদ জানিয়েছিলেন বিবেক। যেখানে অক্ষয় বলেন, ‘সব ছবিতেই দেশের কোনো না কোনো গল্প ওঠে আসে। যেমন বিবেকজির ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিতে দেশের এক দুঃখজনক ঘটনা তুলে ধরা হয়েছে...। কয়েক মুহূর্ত থেমে অক্ষয় হাল্কা হেসে আবার বলে ওঠেছিলেন, ‘আমার ছবিকেও ডুবিয়ে দিল! সে না হয় অন্য কথা।’

সে সময়ে নেটমাধ্যমে একটি ভিডিওটি ভাইরাল হয়। নানা জায়গায় ছড়িয়ে-পড়া সেই ভিডিও সম্পর্কে একাধিক সংবাদমাধ্যমের রিপোর্ট বলেছিল, সম্বলপুরের এক প্রেক্ষাগৃহে জোর করে এক দল গুণ্ডা অক্ষয়ের ‘বচ্চন পাণ্ডে’র প্রদর্শন বন্ধ করে দিয়েছিল। তাদের দাবি, প্রেক্ষাগৃহে শুধু বিবেকের ছবিই দেখানো হবে। পরে মাল্টিপ্লেক্সের পক্ষ থেকে ঘটনা সম্পর্কে বিস্তার জানানো হয় সংবাদমাধ্যমকে। কর্তৃপক্ষ আক্ষেপ করে বলেন, এ মুহূর্তে কিছুই স্থিতিশীল অবস্থায় নেই। যে কোনো সময়ে যা খুশি ঘটতে পারে। ছবি দেখার বা দেখানোর স্বাধীনতাটুকুও এ দেশের বাসিন্দাদের নেই!’

‘দ্য কাশ্মীর ফাইলস’। গত ১১ মার্চ ছবিটির মুক্তির পরেই প্রচারে নেমেছিলেন একাধিক বলিতারকা। বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউত থেকে শুরু করে ইয়ামি গৌতম, অক্ষয় কুমার, পরেশ রাওয়াল প্রমুখ। কেবল তা-ই নয়, দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরও প্রশংসা কুড়োন ছবিটির পরিচালক বিবেক অগ্নিহোত্রী। ছবিটিতে অনুপম খের, মিঠুন চক্রবর্তী, দর্শন কুমার, পল্লবী যোশী প্রমুখ অভিনয় করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat