×
  • প্রকাশিত : ২০২২-০৫-১০
  • ৫০ বার পঠিত
স্পোর্টস ডেস্ক : ক্যারিবীয় সাগরের পাড়ে ডাচ অংশের দ্বীপ সেন্ট মার্টিন থেকে ওয়েস্ট ইন্ডিজ দলে এসেছেন তিনি। ইতিহাসে প্রথম সেন্ট মার্টিনের কোনো ক্রিকেটার ক্যারিবীয় দলে ডাক পেলেন।

৩১ মে থেকে শুরু নেদারল্যান্ডস ও পাকিস্তান সফরের জন্য ১৫ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। এই দুই সফরে সুপার লিগের অধীনে মোট ৬টি ওয়ানডে খেলবে ক্যারিবীয়রা।

সীমিত ওভারে ওয়েস্ট ইন্ডিজ দলের নতুন অধিনায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন নিকোলাস পুরান। তার দলে জায়গা হয়নি জেসন হোল্ডার, সিমরন হেটমায়ার আর এভিন লুইসের মতো তারকার।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ এক বিবৃতিতে জানিয়েছে, হেটমায়ার তার প্রথম সন্তানের অপেক্ষায় থাকায় ছুটি নিয়েছেন। লুইস বাদ পড়েছেন তার ফিটনেসের জন্য। অন্যদিকে হোল্ডারকে বিশ্রাম দিয়েছে ম্যানেজম্যান্ট।

তাদের বদলে দলে ঢুকেছেন জেডেন সিলস, শারমন লুইস আর কিয়েসি কার্টি। ২৫ বছর বয়সী কার্টির ডাক পাওয়া সবচেয়ে বড় চমক। ২৩টি লিস্ট 'এ' ম্যাচে ২৫.০৫ গড়ে রান করেছেন এই ব্যাটার। তবে তিনি নির্বাচকদের নজরে এসেছেন গত মার্চে ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ৫৭ আর ৪৯ রানের দুটি ইনিংস খেলে।

ওয়েস্ট ইন্ডিজের স্কোয়াড
নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ (সহ-অধিনায়ক), এনক্রুমাহ বোনার, শামারাহ ব্রুকস, কিয়েসি কার্টি, আকিল হোসেন, আলজেরি জোসেফ, ব্রেন্ডন কিং, শারমন লুইস, কাইল মায়ার্স, অ্যান্ডারসন ফিলিপ, রভম্যান পাওয়েল, জেডেন সিলস, রোমারিও শেফার্ড, হেইডেন ওয়ালশ জুনিয়র।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat