×
  • প্রকাশিত : ২০২২-০৫-১১
  • ৪৩ বার পঠিত
স্পোর্টস ডেস্ক : সাদা আর রঙিন পোশাকে এবারের মৌসুমে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন অমিত হাসান। ব্যাট হাতে নজর কেড়েছেন তিনি। তার পুরস্কারও পেয়ে গেলেন দ্রুত। হাই পারফরম্যান্স ইউনিট দলে ডাক পেয়েছেন ২০ বছর বয়সী ডানহাতি ব্যাটসম্যান।

গতবারের এইচপি ক্যাম্পে ২২ জন রেখেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এবার সেই সংখ্যা বাড়িয়ে করা হয়েছে ২৭ জনের দল। এই দলেই ডাক পেলেন অমিত। প্রথম শ্রেণির প্রতিযোগিতা জাতীয় ক্রিকেট লিগ ও বাংলাদেশ ক্রিকেট লিগে দুটি করে সেঞ্চুরি তার।

লাল বলের ক্রিকেটের বাইরে সাদা বলেও অমিত দারুণ ছিলেন ব্যাট হাতে। ঢাকা প্রিমিয়ার লিগে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির হয়ে প্রথম ম্যাচেই হাঁকান সেঞ্চুরি। আরেকটি শতক আসে তার শেষ দিকে। সব মিলিয়ে ১২ ম্যাচ খেলে দুটি সেঞ্চুরি ও তিন হাফ সেঞ্চুরিতে ৫৭.৫০ গড়ে ৫৭৫ রান, যা আসরের ষষ্ঠ সর্বোচ্চ।

অমিতের সঙ্গে এইচপি দলে নতুন মুখ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে খেলা ডানহাতি ব্যাটসম্যান আইচ মোল্লা। সবশেষ প্রিমিয়ার লিগ ২৯ উইকেট নেওয়া বাঁহাতি স্পিনার রকিবুল হাসান আছেন এবারও। তার সঙ্গী আরেক স্পিনার হাসান মুরাদ। যুব বিশ্বকাপ জয়ী অধিনায়ক আকবর আলীও আছেন ক্যাম্পে।

আগামী রোববার থেকে কক্সবাজারে শুরু হবে চার মাসের এই ক্যাম্প। ফিটনেস ও স্কিল নিয়ে কাজ করবেন তারা। ২ জুন শুরু হবে সিলেটে। তারপর চট্টগ্রাম ও ঢাকায় এই ক্যাম্প চলবে ১৬ জুলাই থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত।

এইচপি দল:
শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম, তানজিম হাসান, এনামুল হক, সুমন খান, তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, শামীম হোসেন, শাহাদাত হোসেন, সাব্বির হোসেন, তৌহিদ হৃদয়, অমিত হাসান, আইচ মোল্লা, মুশফিক হাসান, সোহেল রানা, মৃত্যুঞ্জয় চৌধুরী, আশিকুর জামান, একেএস স্বাধীন, রেজাউর রহমান রাজা, রিপন মণ্ডল, আসাদুজ্জামান পায়েল, মহিউদ্দিন তারেক, আকবর আলী, রকিবুল হাসান, হাসান মুরাদ, রিশাদ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat