×
  • প্রকাশিত : ২০২২-০৫-১১
  • ৩২ বার পঠিত
স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচের প্রথম দিন ভেসে গেছে বৃষ্টিতে। সারাদিনে মোটে খেলা হয়েছিল ৮.৩ ওভার। বুধবার (১১ মে) দ্বিতীয় দিনও রয়েছে বৃষ্টি। সাড়ে ৯টায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি থাকায় শুরু হয়েছে দুই ঘণ্টারও বেশি সময় পর। ১১টা ৪০ মিনিটে খেলা শুরু হয়েছে। ফের সাড়ে ১২টার দিকে নামা বৃষ্টিতে খেলা বন্ধ হয়। 

প্রথম দিনে যথাসময়ে টস ও খেলা শুরু হয়েছিল। ৪০ মিনিট না যেতেই আসে বৃষ্টি। এরপর থেমে থেমে সারাদিনজুড়ে বৃষ্টি থাকায় ২টা ২৫ মিনিটে প্রথম দিনের খেলার সমাপ্তি ঘোষণা হয়।

বিকেএসপির ৩ নম্বর মাঠে অনুষ্ঠিত এই খেলায় এখন পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ১ উইকেটে ৫০ রান। অধিনায়ক দিমুথ করুনারত্নের একমাত্র উইকেটটি নেন মুকিদুল ইসলাম মুগ্ধ।

প্রস্তুতি ম্যাচের খেলা বৃষ্টির বাধায় ঠিকঠাকভাবে না হওয়াতে হতাশা প্রকাশ করেছিলেন নির্বাচক আব্দুর রাজ্জাক। তিনি বলেন, 'খেলা হলে ভালো হতো। ছেলেদের দেখা যেতো। কিন্তু আবহাওয়ার ওপর কারো হাত নেই। আরও একদিন বাকি আছে দেখা যাক কী হয়।'

বৃষ্টিতে খেলা বন্ধ থাকায় লঙ্কান ক্রিকেটাররা ব্যস্ত ছিলন ইনডোরের নেটে। ম্যাথুজ-দিমুথরা নিজেদের ঝালিয়ে নিয়েছেন পুরোটা সময়জুড়ে। আজও তারা এই পথেই হাঁটছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat